Advertisement
৩০ এপ্রিল ২০২৪
tulsidas balaram

পিকে, চুনীর পাশে অবশেষে বলরাম

গত ৮ জুন আনন্দবাজারে প্রকাশিত হয়েছিল আইএফএ সচিব অনির্বাণ দত্তের ঘরের দেওয়ালে শৈলেন মান্না, সুভাষ ভৌমিক, সনৎ শেঠ ও সাহু মেওয়ালালের ছবি থাকলেও ব্রাত্য ছিলেন পিকে, চুনী ও বলরাম।

ত্রয়ী: আইএফএ-তে একসঙ্গে তিন কিংবদন্তির ছবি। 

ত্রয়ী: আইএফএ-তে একসঙ্গে তিন কিংবদন্তির ছবি।  নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ০৮:০৩
Share: Save:

বাংলার ফুটবল নিয়ামক সংস্থার দফতরে অবশেষে একসঙ্গে দেখা গেল ভারতীয় ফুটবলের কিংবদন্তি ত্রয়ী প্রদীপ কুমার (পিকে) বন্দ্যোপাধ্যায়, চুনী গোস্বামী ও তুলসীদাস বলরামের ছবি। এত দিন আইএফএ-র রিসেপশনের দেওয়ালে শুধু ছিল পিকে ও চুনীর ছবি। বৃহস্পতিবার তাঁদের পাশে যুক্ত হল আর প্রয়াত কিংবদন্তি বলরামের ছবিও।

গত ৮ জুন আনন্দবাজারে প্রকাশিত হয়েছিল আইএফএ সচিব অনির্বাণ দত্তের ঘরের দেওয়ালে শৈলেন মান্না, সুভাষ ভৌমিক, সনৎ শেঠ ও সাহু মেওয়ালালের ছবি থাকলেও ব্রাত্য ছিলেন পিকে, চুনী ও বলরাম। সঙ্গে সঙ্গেই আলোড়ন পড়ে গিয়েছিল। এই খবরের জেরে এক মাসের মধ্যেই পিকে ও চুনীর পাশে বলরামের ছবি দেওয়ালে টাঙালেন আইএফএ কর্তারা।

ডার্বি হয়তো ১২ অগস্ট: মরসুমের প্রথম ডার্বি হতে পারে ১২ অগস্ট। ডুরান্ড কাপে যুবভারতীতে মুখোমুখি হবে ইস্টবেঙ্গল ও মোহনবাগান। তবে গ্রুপ পর্বে রাউন্ড গ্লাসের বিরুদ্ধে সবুজ-মেরুনের মাঠে খেলার ব্যাপারে যে আপত্তি জানিয়েছিল মশালবাহিনী, তা মেনে নিচ্ছে ডুরান্ড কমিটি। এ দিকে এএফসি কাপে মোহনবাগানের ম্যাচ পিছিয়ে ১৬ অগস্ট হতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tulsidas balaram IFA PK Banerjee Chuni Goswami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE