Advertisement
২০ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: ডার্বির পর দিন ফুরফুরে মেজাজে সবুজ-মেরুন, কী বললেন দুই গোলদাতা মনবীর, লিস্টন

শনিবার এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে অনায়াসেই ডার্বি জিতেছে এটিকে মোহনবাগান। রবিবার তাই গোটা দলকে বিশ্রাম দিলেন আন্তোনিয়ো লোপেস হাবাস।

মনবীর সিংহ।

মনবীর সিংহ। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ১৬:১২
Share: Save:

শনিবার এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে অনায়াসেই ডার্বি জিতেছে এটিকে মোহনবাগান। রবিবার তাই গোটা দলকে বিশ্রাম দিলেন আন্তোনিয়ো লোপেস হাবাস। ফুটবলারদের সময় কাটল পুল সেশন করে। যাঁরা ম্যাচে খেলেছেন, তাঁদের জন্য হল রিকভারি সেশন। তবে পুরো ব্যাপারেই নজর ছিল হাবাসের। আগামী বুধবার এটিকে মোহনবাগান খেলবে মুম্বই সিটির বিরুদ্ধে, যারা শনিবার রাতের ম্যাচে হেরেছে হায়দরাবাদ এফসি-র কাছে। তাই সোমবার থেকে পুরোদমে অনুশীলন শুরু হয়ে যাবে আবার।

শনিবার ডার্বিতে গোল করেছেন মনবীর সিংহ এবং লিস্টন কোলাসো। মনবীর গত বারও ডার্বিতে গোল করেছিলেন। লিস্টনের এ বারই প্রথম। নিজের গোল নিয়ে মনবীর বলেছেন, “ডার্বিতে গোল করার আনন্দ সব সময়েই আলাদা। কিন্তু আসল ব্যাপার, দল জিতেছে এবং আমরা তিন পয়েন্ট পেয়েছি। এ বারও আমাদের শুরুটা ভাল হয়েছে। বাকি মরসুমেও এটা বজায় রাখতে হবে। কেরলের থেকে ইস্টবেঙ্গল ম্যাচে আমরা বেশি ভাল ফুটবল খেলেছি।”

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে অনেক বেশি গোলে জিততে পারত এটিকে মোহনবাগান। মনবীর নিজেই প্রচুর সুযোগ নষ্ট করেন। তবে সে নিয়ে এখন ভাবতে নারাজ পঞ্জাব-তনয়। বলেছেন, “রবিবার থেকে ডার্বি আমাদের কাছে অতীত। মুম্বই ম্যাচটাও গুরুত্বপূর্ণ। একটা কঠিন ম্যাচ হতে চলেছে। সেখানেও গোল করে দলকে জেতাতে চাই।”

লিস্টন আবার ডার্বি খেলার স্বপ্নপূরণ হওয়াতেই প্রচণ্ড খুশি। ম্যাচে গোল তাঁর কাছে বাড়তি পাওনা। বলেছেন, “কেরল এবং ইস্টবেঙ্গল দুটো ম্যাচেই গোল করেছি। অনেকে আমার কাছে জানতে চাইছেন, কোনটা সেরা? আমার মতে, কেরলের বিরুদ্ধে গোলটা ছিল এটিকে মোহনবাগানের হয়ে করা প্রথম গোল। আর ডার্বির গোলটা স্বপ্নপূরণ। এই গোল আমি সবুজ-মেরুন সমর্থকদের উৎসর্গ করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE