Advertisement
১৮ এপ্রিল ২০২৪
kolkata derby

Kolkata Derby: লাল-হলুদ উড়ে গিয়েছে, ম্যাচের সেরাও হয়েছেন, তবু আক্ষেপ যাচ্ছে না জনি কাউকোর

এসসি ইস্টবেঙ্গলকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েও খুশি হতে পারছেন না জনি কাউকো। ডার্বি জিতেও ফিনল্যান্ডের এই মিডফিল্ডারের মনে আক্ষেপ রয়ে গেল।

ম্যাচের সেরা কাউকো।

ম্যাচের সেরা কাউকো। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ১৩:০৩
Share: Save:

টানা তিনটি ডার্বি জিতল এটিকে মোহনবাগান। এসসি ইস্টবেঙ্গলকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েও খুশি হতে পারছেন না জনি কাউকো। ডার্বি জিতেও ফিনল্যান্ডের এই মিডফিল্ডারের মনে আক্ষেপ রয়ে গেল। দর্শকদের সামনে জিততে পারলে আরও ভাল লাগত বলে জানিয়ে দিলেন কাউকো।

শনিবার ডার্বির সেরা হন কাউকো। ম্যাচ শেষে তিনি বলেন, “এই ম্যাচ ঘিরে দর্শকদের কতটা আবেগ জড়িয়ে থাকে জানি। ভাল লাগত যদি মাঠে আসতে পারতেন তাঁরা।” ফুটবলপ্রেমী দর্শকদের অভিযোগ, ক্রিকেট মাঠে যদি দর্শক ঢুকতে পারে, তা হলে ফুটবল কী দোষ করল। কিন্তু আইএসএল এ বারেও গোয়াতেই হচ্ছে এবং সেখানে দর্শক ঢোকার অনুমতি নেই।

প্রথম বার কলকাতা ডার্বি খেলতে নেমেছিলেন কাউকো। তিনি বলেন, “দুর্দান্ত! আমি জানি ডার্বি কেমন হয়। আগেও অন্য শহরে অনেক ডার্বি খেলেছি। সমর্থকদের কাছেও এই ম্যাচ নিয়ে উত্তেজনা থাকে। যে ভাবে জিতেছি তাতে আমি খুশি। আশা করব সমর্থকরা উপভোগ করেছেন।”

জিতলেও দ্বিতীয়ার্ধের খেলা নিয়ে খুশি হতে পারছেন না কাউকো। তিনি বলেন, “প্রথমার্ধেই ৩-০ এগিয়ে গিয়েছিলাম আমরা। দ্বিতীয়ার্ধে যদিও গোল করতে পারিনি। বলছি না গা-ছাড়া মনোভাব ছিল, তবে প্রথমার্ধের মতো খেলতে পারিনি। এমনিতে দারুণ একটা ম্যাচ ছিল। বেশ কিছু ভাল জুটি তৈরি হয়েছে দলে।”

মুম্বই সিটির বিরুদ্ধেও জয়ের ধারা অব্যাহত রাখতে চান কাউকো। তিনি বলেন, “এই ম্যাচে তিন পয়েন্ট পেয়েছি। মুম্বই সিটি ভাল দল। ওদের বিরুদ্ধেও ভাল খেলতে হবে। নিজেদের সেরাটা দিতে হবে। আজ বেশ কিছু সুযোগ নষ্ট করেছি। আমি কী করতে পারি সেটা জানি। এই মুহূর্তে ঠিক মতো সব কিছু করতে পারিনি। তবে সুযোগ তৈরি করতে পারছি, এটা ভাল ব্যাপার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE