Advertisement
০৫ মার্চ ২০২৪
Bayern Munich

Bayern Munich: টানা ১০ বার জার্মান লিগে চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ

তিন ম্যাচ বাকি থাকতেই চ্যাম্পিয়ন হয়ে গেল বায়ার্ন। দ্বিতীয় স্থানে থাকা বরুসিয়ার থেকে ১২ পয়েন্টে এগিয়ে গেল বায়ার্ন।

বায়ার্ন মিউনিখ ফুটবল দল

বায়ার্ন মিউনিখ ফুটবল দল ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ০১:০৯
Share: Save:

ক্রমশ ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছেন বায়ার্ন মিউনিখ। টানা দশ বার বুন্দেশলিগা জিতল তারা। শনিবার তারা বরুসিয়া ডর্টমুন্ডকে হারিয়ে আরও এক বার জার্মান ফুটবল লিগের সেরা হল।

শনিবার ৩-১ ব্যবধানে বরুসিয়া ডর্টমুন্ডকে হারায় বায়ার্ন। এর ফলে তিন ম্যাচ বাকি থাকতেই চ্যাম্পিয়ন হয়ে গেল বায়ার্ন। দ্বিতীয় স্থানে থাকা বরুসিয়ার থেকে ১২ পয়েন্টে এগিয়ে গেল বায়ার্ন।

এই বারের বুন্দেশলিগায় ৩১টি ম্যাচ খেলে ২৪টি জিতেছে বায়ার্ন। বাকি তিন ম্যাচ থেকে চার পয়েন্ট পেলে বায়ার্ন গত মরশুমে নিজেদের ৭৮ পয়েন্টকে টপকে যাবে। এ বার মাত্র চারটি দলের কাছে হেরেছে বায়ার্ন। মাত্র তিনটি ম্যাচ তারা ড্র করে।

বায়ার্নের হয়ে সের্জি ন্যাব্রি এবং রবার্ট লেওয়ানডস্কি প্রথমার্ধেই গোল করেন। দ্বিতীয়ার্ধে এমরি ক্যান পেনাল্টি থেকে একটি গোল শোধ করেন। ৮৭ মিনিটে জামাল মুসিয়ালা বায়ার্নের তৃতীয় গোল করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE