Advertisement
০৩ মে ২০২৪
Liverpool

দিনের আলোয় অপহরণ ফুটবলারের বাবা-মাকে, তদন্তে পুলিশ

অপহরণ করা হল এক ফুটবলারের বাবা-মাকে। দিনের বেলা রাস্তায় একটি গাড়ি সারানোর দোকান থেকে অপহরণ করা হয়। মাকে পাওয়া গেলেও বাবা এখনও নিখোঁজ।

football

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৭:৩৯
Share: Save:

অপহরণ করা হল লিভারপুলের ফুটবলার লুইস দিয়াসের বাবা-মাকে। কলম্বিয়ার পুলিশ সূত্রে খবর, লুইসের মাকে উদ্ধার করা গেলেও বাবার খোঁজ এখনও পাওয়া যাচ্ছে। পুলিশ এবং সামরিক বাহিনী একসঙ্গে রহস্যের সমাধানে নেমেছে। দিয়াস নিজে যথেষ্ট উদ্বিগ্ন। পুলিশের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন তিনিও। ইপিএল চলার মাঝেই এই ঘটনা ঘটেছে। ফলে খেলায় মন বসাতে পারছেন না দিয়াস।

কলম্বিয়ায় বিত্তশালীদের অপহরণ নতুন ঘটনা নয়। কিন্তু দেশের ফুটবলারের বাবা-মাকেই অপহরণ করার মতো ঘটনা সাম্প্রতিক কালে ঘটেছে কি না তা অনেকেই মনে করতে পারছেন না। গাড়ি সারাতে একটি সার্ভিস স্টেশনে গিয়েছিলেন দিয়াসের বাবা-মা। সেখানে মোটরবাইকে একদল দুষ্কৃতী এসে তাঁদের অপহরণ করে। প্রকাশ্যে দিনের আলোয় এই ঘটনা ঘটলেও কেউ আটকাতে পারেননি।

কলম্বিয়ার প্রেসিডেন্ট গুস্তাভো পেত্রো জানিয়েছেন, কলম্বিয়ার উত্তরে বারাঙ্কাস এলাকা থেকে দিয়াসের মা ক্লিয়েনিস মারুলান্দাকে উদ্ধার করা হয়েছে। পেত্রো আরও জানিয়েছেন, অপহরণের খবর জানা মাত্রই পুলিশ, সামরিক বাহিনীকে যৌথ ভাবে নামিয়ে দেওয়া হয়েছে দিয়াসের বাবা ম্যানুয়েল দিয়াসকে খোঁজার জন্যে। প্রয়োজনে গোয়েন্দা বিভাগের অফিসারদেরও নামানো হবে।

আপাতত স্থানীয় পুলিশ বিভিন্ন জায়গায় চেকপয়েন্ট বসিয়েছে। মোটরবাইক, ব্যক্তিগত এবং ব্যবসায়িক সমস্ত ধরনের গাড়ি তল্লাশি করা হচ্ছে। দিয়াস নিজে এখনও এ ব্যাপারে মুখ খোলেননি। কিন্তু লিভারপুলের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, তারা দিয়াসের পাশে আছে। কলম্বিয়ার হয়ে ৪৩টি ম্যাচ খেলেছেন দিয়াস। গত বছরই পোর্তো থেকে লিভারপুলে যোগ দিয়েছে। এ মরসুমে ১১টি ম্যাচে ৩টি গোল করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liverpool Kidnap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE