Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: রোনাল্ডোকে কি রাখবেন না ছেড়ে দেবেন? উত্তর দিলেন ম্যান ইউয়ের কোচ

রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে থাকা নিয়ে অনেক দিন ধরেই চলছে জল্পনা। এ বার সে প্রসঙ্গে উত্তর দিলেন নতুন কোচ।

রোনাল্ডোকে রাখা নিয়ে ম্যান ইউ কোচ কী বললেন

রোনাল্ডোকে রাখা নিয়ে ম্যান ইউ কোচ কী বললেন ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৯:৪৯
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে তাঁর কোনও বিরোধিতা নেই। পর্তুগিজ ফুটবলার যে ক্লাব ছাড়তে চান, এমন কোনও খবরও নেই তাঁর কাছে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হ্যাগ জানিয়ে দিলেন, রোনাল্ডো বিক্রির জন্য নয়। তাঁরা দু’জনে একসঙ্গে ক্লাবকে সাফল্য এনে দিতে চান।

Advertisement

তাইল্যান্ডে প্রাক মরসুম সফরে গিয়েছে ম্যান ইউ। সেখানেই সোমবার সাংবাদিক বৈঠক করেন টেন হ্যাগ। স্বাভাবিক ভাবেই রোনাল্ডোকে নিয়ে ওঠে প্রশ্ন। তিনি উত্তর দেন, “রোনাল্ডো ক্লাব ছাড়তে চায় এমন কথা শোনার পর ওর সঙ্গে আমার কথা হয়নি। ব্যক্তিগত কারণে ও আমাদের সঙ্গে আসেনি। তবে এই মরসুমে আমরা রোনাল্ডোকে সঙ্গে রেখেই যাবতীয় পরিকল্পনা করছি। ওর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। রোনাল্ডোকে বিক্রি করা হবে না। আমরা একসঙ্গে ক্লাবকে সাফল্য এনে দিতে চাই।”

টেন হ্যাগ আরও বলেন, “এই জল্পনা রটার আগে ওর সঙ্গে কথা হয়েছে আমার। বেশ ভালই কথাবার্তা হয়েছে। সেগুলো এখন প্রকাশ্যে বলব না। ওর সঙ্গে কথা বলতে ভালই লেগেছে। আশা করি এর পরেও সেই সুযোগ পাওয়া যাবে।” টেন হ্যাগ এ দিন জানিয়েছেন, আসন্ন মরসুমে ম্যান ইউয়ের অধিনায়ক থাকছেন হ্যারি ম্যাগুয়েরই।

প্রসঙ্গত, গত বছর ম্যান ইউয়ে যোগ দিয়েছিলেন রোনাল্ডো। চুক্তির এক বছর বাকি থাকা সত্ত্বেও তিনি ক্লাব ছাড়তে চান। কারণ পরের মরসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে না ক্লাব। টেন হ্যাগ আশ্বাসবাণী শোনালেও আশ্বস্ত হতে পারছেন না রোনাল্ডোর অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.