Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

চেলসিতে যেতে পারেন রোনাল্ডো, চর্চা তুঙ্গে

চুক্তি থাকা সত্ত্বেও মরসুমের শুরুতে ওল্ড ট্র্যাফোর্ড ছাড়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন রোনাল্ডো। শেষ পর্যন্ত বাধ্য হয়ে ম্যান ইউতেই থেকে যান তিনি।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ০৮:১২
Share: Save:

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিচ্ছেদ কি এখন শুধু সময়ের অপেক্ষা? ইংল্যান্ডের সংবাদমাধ্যমের দাবি, জানুয়ারিতে চেলসিতে যাওয়ার সম্ভাবনা ক্রমশ উজ্জ্বল হচ্ছে সি আর সেভেনের।

চুক্তি থাকা সত্ত্বেও মরসুমের শুরুতে ওল্ড ট্র্যাফোর্ড ছাড়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন রোনাল্ডো। শেষ পর্যন্ত বাধ্য হয়ে ম্যান ইউতেই থেকে যান তিনি। পরিস্থিতির আরও অবনতি হতে শুরু করে ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে ম্যান ইউয়ের ম্যাচ থেকে। ম্যানেজার এরিক টেন হ্যাগ রোনাল্ডোকে বাদ দিয়েই প্রথম একাদশ গড়েছিলেন। ক্ষোভে সংযুক্ত সময়ের খেলা চলাকালীন মাঠ ছেড়ে বেরিয়ে যান তিনি। টেন হ্যাগ তখনই জানিয়ে দিয়েছিলেন, চেলসির বিরুদ্ধে দলেই রাখবেন না সি আর সেভেনকে। রোনাল্ডোর আচরণের তীব্র নিন্দা করেন ফুটবলপ্রেমীরা। এর পরে তিনি গণমাধ্যমে নিজের ভুল স্বীকার করেন।

তাতেও পরিস্থিতি বদলায়নি। পর্তুগিজ তারকাকে ছাড়াই চেলসির বিরুদ্ধে দল নামান ম্যান ইউ ম্যানেজার। ইংল্যান্ডের সংবাদমাধ্যম দাবি করেছে, বিতর্ক মিটিয়ে সোমবার থেকেই অনুশীলনে নামার কথা রোনাল্ডোর। কিন্তু ম্যান ইউয়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ কার্যত চূড়ান্ত। চেলসিতে যেতে পারেন তিনি। ইতিমধ্যেই নাকি তিনি কথা বলেছেন লন্ডনের ক্লাবটির মালিক টড বোলির সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Manchester United Chelsea
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE