Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

রোনাল্ডোর জোড়া গোল, বিপক্ষকে ৫ গোলে উড়িয়ে দিল সৌদির ক্লাব

প্রথমার্ধে পেনাল্টি থেকে গোল করেন রোনাল্ডো। দ্বিতীয়ার্ধে বিপক্ষের উপর আরও চেপে বসেন তাঁরা। একের পর এক গোল করতে থাকেন রোনাল্ডোরা।

Cristiano Ronaldo

দু’টি গোল করেন রোনাল্ডো। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১১:৩১
Share: Save:

আল নাসেরের হয়ে জোড়া গোল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। দেশের হয়ে খেলার জন্য ক্লাব ফুটবল বন্ধ ছিল কিছু দিন। কিন্তু রোনাল্ডো যে ছন্দে শেষ করেছিলেন, সেখান থেকেই শুরু করলেন। মঙ্গলবার রাতে আল নাসের ৫-০ গোলে জেতে। দু’টি গোল করেন রোনাল্ডো। অন্য দিকে ড্র হয়ে যায় চেলসি বনাম লিভারপুলের ম্যাচ।

প্রথমার্ধে পেনাল্টি থেকে গোল করেন রোনাল্ডো। দ্বিতীয়ার্ধে বিপক্ষের উপর আরও চেপে বসেন তাঁরা। একের পর এক গোল করতে থাকেন রোনাল্ডোরা। আল নাসেরের হয়ে দু’টি গোল করেন অ্যান্ডারসন টালিস্কা। এ ছাড়াও একটি গোল করেন আয়মান ইয়াহা। এই ম্যাচটি জিতে লিগে দ্বিতীয় স্থানে আল নাসের। প্রথম স্থানে থাকা ইতিহাদ জেড্ডাহ শীর্ষে রয়েছে ৫৩ পয়েন্ট নিয়ে। এক পয়েন্ট কম রয়েছে রোনাল্ডোদের। লিগে তাঁদের দ্বিতীয় ম্যাচ ১০ এপ্রিল। আল ফেইহার বিরুদ্ধে খেলবেন রোনাল্ডোরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল এবং চেলসি ম্যাচে কোনও গোল হয়নি। চেলসি একটি গোল করলেও ভারের মাধ্যমে তা বাতিল হয়। অ্যাস্টন ভিলা হারিয়ে দিয়েছে লেস্টার সিটিকে। অ্যাস্টন ভিলা ২-১ গোলে জেতে। লিডস ইউনাইটেড ২-১ গোলে হারিয়ে দেয় নটিংহ্যাম ফরেস্টকে। ব্রাইটন ২-০ গোলে জিতেছে বর্নামাউথের বিরুদ্ধে। ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার রাতে খেলতে নামবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তারা খেলবে ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে। অন্য ম্যাচে নিউক্যাসেল খেলবে ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE