Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: সদ্যোজাত পুত্রের মৃত্যুতে মানসিক ভাবে বিপর্যস্ত রোনাল্ডোকে ছুটি দিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

রোনাল্ডোকে সমবেদনা জানিয়েছেন তাঁর প্রাক্তন এবং বর্তমান ক্লাব এবং জাতীয় দলের সতীর্থরা। রিয়াল মাদ্রিদও কঠিন সময়ে পাশে থাকার বার্তা দিয়েছে।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ২০:১১
Share: Save:

সদ্যোজাত পুত্র সন্তানের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মানসিক ভাবে বিপর্যস্ত তিনি। তাই কয়েকটা দিন ফুটবল থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

পারিবারিক বিপর্যয়ের পর মানবিক কারণেই তাঁর পাশে দাঁড়িয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ছুটি দেওয়া হয়েছে পর্তুগালের ফুটবলারকে। কিছু দিন পরিবারের সঙ্গে বাড়িতেই থাকতে চান বলে জানিয়েছেন তিনি। তাঁর সেই আবেদন সঙ্গে সঙ্গে মঞ্জুর করেছে ম্যান ইউ কর্তৃপক্ষ। এই অবস্থায় ইংলিশ প্রিমিয়ার লিগের পরের ম্যাচে লিভারপুলের বিরুদ্ধে রোনাল্ডোকে পাবে না রেড ডেভিলসরা।

Advertisement

চলতি মরসুমে রোনাল্ডো বেশ ভাল ছন্দে রয়েছেন। তাই তাঁকে লিভারপুলের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে না পাওয়ায় শক্তি কমবে ম্যান ইউয়ের। কিন্তু বর্তমান পরিস্থিতিতে নিরুপায় ক্লাব কর্তৃপক্ষও। রোনাল্ডোর পাশে দাঁড়িয়ে ক্লাবের ওয়েব সাইটে লেখা হয়েছে, ‘‘যে কোনও কিছুর থেকেই পরিবার বেশি গুরুত্বপূর্ণ। এই কঠিন সময়ে রোনাল্ডো ওর ভালবাসার মানুষদের পাশে থাকতে চাইছে। এই পরিস্থিতিতে আমরা ওকে মঙ্গলবার রাতে লিভারপুলের বিরুদ্ধে খেলার জন্য অ্যানফিল্ড যাওয়ার কথা বলতে পারি না। ওর পারিবারিক গোপনীয়তা বজায় রাখার অনুরোধ সঙ্গত। ক্রিশ্চিয়ানো, আমরা সকলেই তোমার কথা ভাবছি এবং তোমার পরিবারের পাশে আছি।’’

রোনাল্ডোকে সমবেদনা জানিয়েছেন তাঁর প্রাক্তন এবং বর্তমান ক্লাবের সতীর্থরা। পাশে থাকার বার্তা দিয়েছেন জাতীয় দলের সতীর্থরাও। প্রাক্তন ক্লাব রিয়াল মাদ্রিদও সমবেদনা জানিয়ে কঠিন সময়ে সিআর সেভেনের পাশে থাকার বার্তা দিয়েছে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং লিভারপুলের ফুটবলাররা হাতে কালো ব্যান্ড বেধে খেলার সিদ্ধান্ত নিয়েছেন। ম্যাচের সাত মিনিটে লিভারপুল সমর্থকরা নিরবতা পালন করে সিআর সেভেনের প্রয়াত সন্তানকে শ্রদ্ধা অর্পণ করবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.