Advertisement
০৫ মে ২০২৪
CFL 2022-23

জয় দিয়ে কলকাতা লিগ শুরু করল অভিষেকের ডায়মন্ড হারবার, দু’গোলে জয় সাদার্নের বিরুদ্ধে

রবিবার কলকাতা লিগের প্রথম ম্যাচে ডায়মন্ড হারবার এফসি ২-০ গোলে হারিয়ে দিল সাদার্ন সমিতিকে। দু’টি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ২১:৫০
Share: Save:

জয় দিয়ে কলকাতা লিগের অভিযান শুরু করল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার এফসি। রবিবার লিগের প্রথম ম্যাচে তারা ২-০ গোলে হারিয়ে দিল সাদার্ন সমিতিকে। দু’টি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। প্রসঙ্গত, রবিবারই কলকাতা লিগ শুরু হয়েছে। টুইট করে দলকে শুভেচ্ছা জানান অভিষেক।

প্রথম থেকে আক্রমণ করতে থাকলেও সাদার্নের। জালে বল করতে পারেনি ডায়মন্ড হারবার। গোলের সামনে গিয়ে একাধিক সুযোগ নষ্ট করেছে। উল্টোদিকে বেশ কয়েকবার গোল করার জায়গায় চলে এসেছিল সাদার্নও। কিন্তু সঠিক স্ট্রাইকারের অভাবে গোল করতে পারেনি তারা।

তবে দ্বিতীয়ার্ধে অন্য ডায়মন্ড হারবারকে দেখা যায়। কিবু ভিকুনার দল অনেক বেশি আগ্রাসী হয়ে নামে। তারই ফল দুটি গোল। ৬৫ মিনিটের মাথায় প্রথম গোল সুপ্রতিপ বারুইয়ের। তিন মিনিট পরে দ্বিতীয় গোল করেন সুপ্রিয় পণ্ডিত। বাকি ম্যাচে আর গোলের সংখ্যা বাড়াতে পারেনি তারা।

কলকাতা লিগের প্রথম দিনে বেশ কিছু আয়োজন করেছিল আইএফএ। কিশোর ভারতী স্টেডিয়ামে লেজার শো দর্শকদের আনন্দ দায়। ছিল নাচের অনুষ্ঠান এবং কলকাতা পুলিশ ব্যান্ডের পারফরম্যান্সও। রবিবার ছুটির দিনে দর্শকও নেহাত খারাপ হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CFL 2022-23 Diamond Harbour FC Southern Samity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE