Advertisement
০৩ মে ২০২৪
East Bengal

East Bengal: ইস্টবেঙ্গলের সঙ্গে ইমামি গ্রুপের কথা জুলাইয়ের আগে নয়

ইমামি গ্রুপের সঙ্গে সই করার ব্যাপারে এখনও কিছুটা সময় প্রয়োজন বলেই মনে করছে ইস্টবেঙ্গল। এই মাসের মধ্যে তা হবে না বলেই মনে করা হচ্ছে।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ২০:৪৯
Share: Save:

ইস্টবেঙ্গল এবং ইমামি গ্রুপের মধ্যে চুক্তি এই মাসের মধ্যে না হওয়ার সম্ভাবনাই বেশি। লাল-হলুদের তরফে তেমনটাই জানানো হয়েছে। রবিবার ইস্টবেঙ্গলের তরফে জানানো হয়েছে আগামী মাসে তাদের সঙ্গে ইমামি গ্রুপের চুক্তির বিষয়ে কথা হতে পারে।

ইস্টবেঙ্গলের তরফে জানানো হয়েছে, ইমামি গ্রুপ যে চুক্তি পত্রটি তাদের পাঠিয়েছিল, সেটি আইনজীবীদের কাছে দেওয়া হয়েছিল। তারা সেটি তৈরি করে দিয়েছেন। ইমামি গ্রুপের কাছে তা পাঠিয়েও দিয়েছে ইস্টবেঙ্গল।

কিন্তু তার পরেও চুক্তি সই হতে দেরি হবে। ১ জুলাই ইমামি গ্রুপের একটি অনুষ্ঠান রয়েছে। ইস্টবেঙ্গল মনে করছে সেই অনুষ্ঠানের পরে চুক্তির বিষয়ে নিয়ে বসবে ইমামি গ্রুপ।

সমর্থকদের মনে চিন্তা বাড়ছে। গত দু’বছর শেষ মুহূর্তে দল করতে গিয়ে সে ভাবে ভাল ফুটবলার নিতে পারেনি ইস্টবেঙ্গল। এ বছর এটিকে মোহনবাগান যখন একের পর এক বড় নাম সই করাচ্ছে, আগামী দিনে আরও এমন সই হবে বলে ইঙ্গিত দিচ্ছে, তখন ইস্টবেঙ্গল এখনও বিনিয়োগকারীর সঙ্গে চুক্তিই সই করতে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Emami Group
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE