Advertisement
২০ এপ্রিল ২০২৪
East Bengal

Kolkata Derby: অসময়ে কলকাতা ডার্বি, ইস্ট-মোহন মুখোমুখি মেদিনীপুরে

রবিবারের বিকেলে মেদিনীপুরে কলকাতা ডার্বি। প্রয়াত তরুণ ফুটবলার রাম ট্যান্ডনের স্মৃতিতে এই ম্যাচ আয়োজন করা হয়েছিল। খেলার ফল ১-১।

প্রয়াত তরুণ ফুটবলার রাম ট্যান্ডনের স্মৃতিতে এই ম্যাচ আয়োজন করা হয়েছিল।

প্রয়াত তরুণ ফুটবলার রাম ট্যান্ডনের স্মৃতিতে এই ম্যাচ আয়োজন করা হয়েছিল। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৯:৩৯
Share: Save:

মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল। কলকাতা ডার্বি দেখল মেদিনীপুর। রবিবার এই দুই দলে খেলা বেশ কিছু ফুটবলারকে নিয়ে তৈরি করা দু’টি দলের খেলা হয় অরবিন্দ স্টেডিয়ামে। মেদিনীপুর সদর মহকুমা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রয়াত তরুণ ফুটবলার রাম ট্যান্ডনের স্মৃতিতে এই ম্যাচ আয়োজন করা হয়েছিল। খেলার ফল ১-১।

প্রথমার্ধের ২২ মিনিটে গোল করেন ইস্টবেঙ্গল ব্রিগেডের মহম্মদ রফিক। মিনিট সাতেকের মাথায় মোহনবাগানের সাবিত সত্যম সেই গোল শোধ করেন। মোহনবাগান দলের ক্যাপ্টেন সন্দীপ নন্দী একাধিক গোল রক্ষা করেন। মোহনবাগান দলের হয়ে মাঠে নেমেছিলেন মেদিনীপুর পুলিশে কর্মরত সন্দীপ বিশ্বাস। বয়স হলেও তিনি রক্ষণের দায়িত্ব পালন করেন। খেলতে নেমেছিলেন লালকোমল ভৌমিক, ফুলচাঁদ হেমব্রম, ডেনসন দেবদাস, অরিন্দম ভট্টাচার্য্য, অভ্র মন্ডল, অর্নব মন্ডল, অসীম বিশ্বাস, হীরা মণ্ডল, আরিয়ান, অরিন্দম মাইতি, এ্যাস্ট্রিন সরেন, ভোলা প্রসাদের মতো ফুটবলাররা। প্রাক্তন ফুটবলার বিশ্বজিৎ ভট্টাচার্য্য উপস্থিত ছিলেন। তিনি বলেন, “এমন ধরনের খেলা আরও হওয়া উচিৎ জেলা স্তরে। জেলার খেলোয়াড়দের মধ্যে উৎসাহ বাড়বে।”

আয়োজক কমিটির চেয়ারম্যান প্রাক্তন বিধায়ক প্রদ্যুৎ ঘোষ বলেন, “করোনা পরিস্থিতির কারণে দু’বছর কোনও রকম খেলা আয়োজন করতে পারিনি। অনেক দিন পর এমন খেলা হওয়ায় মাঠ ভর্তি দর্শক ছিল। যা উৎসাহিত করেছে খেলোয়াড়দের।” তাঁর আক্ষেপ পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর থেকে অনেকে খেলা দেখতে এসেও ফিরে গিয়েছেন গ্যালারিতে জায়গা না হওয়ায়। প্রায় ৫ হাজার টিকিট শেষ হয়ে গিয়েছিল শনিবার। কিছু টিকিট রবিবার সকালেও দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal mohun bagan kolkata derby
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE