Advertisement
১০ মে ২০২৪
Emami East Bengal

৩৫-০ গোলে জিতল ইস্টবেঙ্গল! ১০ জন গোলদাতা, কন্যাশ্রী কাপে ইতিহাস লাল-হলুদের

নজির গড়ল ইমামি ইস্টবেঙ্গল। কন্যাশ্রী কাপে এক ম্যাচে ৩৫টি গোল দিলেন লাল-হলুদের মহিলা ফুটবলাররা। দলের ১০ জন ফুটবলার গোল করলেন।

ইতিহাস গড়ল ইমামি ইস্টবেঙ্গল।

ইতিহাস গড়ল ইমামি ইস্টবেঙ্গল। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৯:১৯
Share: Save:

ইতিহাস গড়ল ইমামি ইস্টবেঙ্গল। কন্যাশ্রী কাপে বেহালা ঐক্য সম্মিলনীকে ৩৫-০ গোলে হারিয়েছে ইমামি ইস্টবেঙ্গলের মহিলা দল। লাল-হলুদের ১০জন ফুটবলার গোল করেছেন।

মঙ্গলবার ইস্টবেঙ্গল মাঠে দু’দলের মধ্যে খেলা ছিল। এটি এ বারের কন্যাশ্রী কাপে ইমামি ইস্টবেঙ্গলের চতুর্থ খেলা। গোটা ম্যাচে প্রতিপক্ষকে দাঁড়াতে দেননি ইমামি ইস্টবেঙ্গলের ফুটবলাররা। পুরো খেলাটাই হয়েছে ঐক্য সম্মিলনীর গোলের সামনে।

ইমামি ইস্টবেঙ্গলের হয়ে কবিতা সোরেন ও মৌসুমি মুর্মু ডবল হ্যাটট্রিক করেছেন। তাঁদের আধডজন গোলের পাশাপাশি দেবলীনা ভট্টাচার্য ও গীতা দাস ৫টি করে, সুস্মিতা বর্ধন ৪টি, ঐশ্বরিয়া জাগতাপ ৩টি, সুলঞ্জনা রাউল ও তনুশ্রী ওরাওঁ ২টি করে এবং পিয়ালি কড়া ও বিরশী ওরাওঁ ১টি করে গোল করেছেন। বেহালা ঐক্য সম্মিলনী গোল লক্ষ্য করে একটিও শট মারতে পারেনি।

কন্যাশ্রী কাপে ইমামি ইস্টবেঙ্গলের মহিলা দল। এই দলই নজির গড়েছে।

কন্যাশ্রী কাপে ইমামি ইস্টবেঙ্গলের মহিলা দল। এই দলই নজির গড়েছে। ফাইল চিত্র

ক্লাব ফুটবলে এটি নজির। কোনও ম্যাচে একটি দল এত গোল করতে পারেনি। আইএফএ আয়োজিত কোনও প্রতিযোগিতাতেও এক ম্যাচে এত গোল হয়নি।

আইএসএলে ভাল ছন্দে নেই ইস্টবেঙ্গল। ১২টি ম্যাচের মধ্যে মাত্র চারটি ম্যাচে জিতে ১২ পয়েন্ট তাদের। ১১ দলের প্রতিযোগিতায় পয়েন্ট তালিকায় নবম স্থানে রয়েছে তারা। কিন্তু লাল-হলুদের মেয়েরা দলের হয়ে নজির গড়লেন। এক ম্যাচে ৩৫টি গোল করলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emami East Bengal Kanyashree Cup IFA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE