Advertisement
১৬ জুন ২০২৪
Cristiano Ronaldo

মেসির নাম শুনে মাঠেই অশালীন অঙ্গভঙ্গি, নির্বাসনের শাস্তির মুখে রোনাল্ডো, সঙ্গে জরিমানাও

মাঠে দাঁড়িয়ে লিয়োনেল মেসির নাম শুনে অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেই কারণে শাস্তির মুখে ফুটবলার। নির্বাসিত করা হতে পারে তাঁকে।

football

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১৬
Share: Save:

শাস্তির মুখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ম্যাচ চলাকালীন লিয়োনেল মেসির নাম শুনে অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন রোনাল্ডো। সেই কারণে তাঁকে শাস্তি পেতে হতে পারে। জানা গিয়েছে, নির্বাসিত করা হবে রোনাল্ডোকে। সেই সঙ্গে জরিমানাও করা হয়েছে তাঁকে।

রবিবার আল শবাবের ঘরের মাঠে খেলা ছিল আল নাসেরের। ৩-২ গোলে শবাবকে হারায় রোনাল্ডোর নাসের। প্রথম গোল তিনিই করেন। কিন্তু একটা সময় পর্যন্ত দেখে মনে হচ্ছিল খেলা ড্র হবে। শেষ দিকে ব্রাজিলের টালিস্কার গোলে জেতে নাসের।

ম্যাচ চলাকালীন রোনাল্ডোর পায়ে বল গেলেই মেসির নাম নিয়ে চিৎকার করছিলেন শবাব সমর্থকেরা। এই দৃশ্য সৌদি প্রো লিগে এর আগেও দেখা গিয়েছে। দলের তৃতীয় গোলের পরেও মেসির নামে চিৎকার থামেনি। তখনই দেখা যায়, প্রতিপক্ষ সমর্থকদের দিকে তাকিয়ে অশালীন অঙ্গভঙ্গি করছেন রোনাল্ডো।

বিষয়টি ভাল ভাবে নেয়নি সৌদি ফুটবল সংস্থা। তদন্ত শুরু করেছে তারা। যা খবর, রোনাল্ডোর শাস্তি শুধু সময়ের অপেক্ষা। বুধবারের মধ্যে তাঁর শাস্তি ঘোষণা হয়ে যেতে পারে। জানা গিয়েছে, দু’ম্যাচ নির্বাসিত করা হবে রোনাল্ডোকে। পাশাপাশি আর্থিক জরিমানাও করা হবে। তেমনটা হলে সৌদি প্রো লিগে আল হজ়মের বিরুদ্ধে খেলতে পারবেন না রোনাল্ডো। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে আল আইনের বিরুদ্ধেও নামতে পারবেন না সিআর৭।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Lionel Messi Al Nassr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE