Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hugo Boumous

Hugo Boumous: ভক্তদের স্বস্তি দিলেন বুমোস

শুক্রবার সকালে রটে যায়, গণমাধ্যমে এটিকে-মোহনবাগানের জার্সি পরা সমস্ত ছবি মুছে ফেলেছেন তিনি।

উগো বুমোস

উগো বুমোস ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২১ ০৯:১২
Share: Save:

দিনভর নাটকের পরে অবশেষে স্বস্তি। সবুজ-মেরুন সমর্থকদের উদ্বেগ দূর করে উগো বুমোস জানিয়ে দিলেন, দ্রুত দলের সঙ্গে যোগ দিচ্ছেন তিনি।

মুম্বই সিটি এফসি ছেড়ে এই মরসুমে এটিকে-মোহনবাগানে সই করেছেন বুমোস। কোচ আন্তোনিয়ো লোপেস হাবাসের অধীনে বৃহস্পতিবার থেকেই আইএসএলের প্রস্তুতি শুরু করেছে সবুজ-মেরুন। কিন্তু রয় কৃষ্ণ, প্রীতম কোটালদের সঙ্গে দেখা যায়নি বুমোসকে। শুক্রবার সকালে রটে যায়, গণমাধ্যমে এটিকে-মোহনবাগানের জার্সি পরা সমস্ত ছবি মুছে ফেলেছেন তিনি। শুধু তাই নয়। মুহূর্তের মধ্যে আলোড়ন পড়ে যায় সবুজ-মেরুন ভক্তদের মধ্যে। জল্পনা শুরু হয়ে যায়, তা হলে কি এটিকে-মোহনবাগানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছেন তিনি? এএফসি কাপের আন্তঃআঞ্চলিক পর্বের সেমিফাইনালে আল নাসাফের বিরুদ্ধে ম্যাচে তাঁকে দলে না রাখার ক্ষোভেই কি এই সিদ্ধান্ত নিলেন?

হাবাস যদিও শুক্রবার সকালেই সেই সম্ভাবনার কথা উড়িয়ে দেন। প্রশ্ন উঠছে, আইএসএলের জন্য নথিভুক্ত করা সত্ত্বেও বুমোস তা হলে এখনও কেন প্যারিসে রয়েছেন? আনন্দবাজারকে সবুজ-মেরুন কোচ বললেন, ‘‘বুমোসের গাড়ি চুরি হয়ে গিয়েছে। সঙ্গে পাসপোর্ট ও মোবাইল ফোন। এই কারণেই ভারতে আসতে পারছে না ও।’’ এর পরেই তিনি যোগ করেন, ‘‘নতুন পাসপোর্টের জন্য অপেক্ষা করছে বুমোস। সেটা পেলেই রওনা হবে। আশা করছি, সব ঠিক থাকলে কয়েক দিনের মধ্যেই গোয়া চলে আসবে বুমোস।’’ শুক্রবার বিকেলে সবুজ-মেরুন তারকা গণমাধ্যমে লেখেন, ‘‘আমাকে নিয়ে তৈরি হওয়ায় জল্পনায় অত্যন্ত বিরক্ত। ব্যক্তিগত কারণে (চুরি) চলতি সপ্তাহের শুরুতে দলের সঙ্গে যোগ দিতে পারিনি। আশা করছি, দ্রুত যাবতীয়
সমস্যা মিটে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hugo Boumous ATK Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE