Advertisement
০৫ মে ২০২৪
Sunil Chhetri

India Football Team: লড়াই করেও শেষরক্ষা হল না ভারতের

বুধবারের ভারত বনাম বাহরিন ম্যাচে বল গড়ানোর আগেই অবশ্য উত্তপ্ত হয়ে উঠেছিল আবহ।

ছবি সৌজন্যে সোশাল মিডিয়া।

ছবি সৌজন্যে সোশাল মিডিয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ০৮:৩৭
Share: Save:

আন্তর্জাতিক ফিফা ফ্রেন্ডলি

বাহরিন ২ ভারত ১

রাহুল ভেকের গোলে দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটিয়েও শেষরক্ষা হল না। বুধবার আন্তর্জাতিক ফিফা ফ্রেন্ডলিতে বাহরিনের কাছে ১-২ গোলে হেরে গেল ভারত। অথচ টিভিতে সুনীল ছেত্রী-হীন ভারতীয় দলের এই দুর্দান্ত লড়াই দেখতেই পেলেন না দেশের ক্রীড়াপ্রেমীরা।

বুধবারের ভারত বনাম বাহরিন ম্যাচে বল গড়ানোর আগেই অবশ্য উত্তপ্ত হয়ে উঠেছিল আবহ। টিভিতে খেলা সম্প্রচার না হওয়া নিয়ে ক্ষুব্ধ এআইএফএফ সচিব কুশল দাস কড়া চিঠি দেন বাহরিন ফুটবল ফেডারেশনের সচিব রশিদ আবদুল্লা আলজ়াবিকে। লেখেন, ‘‘২০২১ সালেই ম্যাচ সরাসরি সম্প্রচারের ব্যাপারে আমাদের মধ্যে চুক্তি হয়েছিল। অথচ খেলা দেখতেই পেলেন না ভারতের ক্রীড়াপ্রেমীরা। আমরা অত্যন্ত অসন্তুষ্ট।’’ ফিফা ক্রমতালিকায় এই মুহূর্তে বাহরিন ৮৯তম স্থানে। ১০৪ নম্বরে রয়েছে ভারত। বুধবার বাহরিন আট মিনিটের মধ্যেই পেনাল্টি পায়। কিন্তু মেহদি হুমাইদানের শট বাঁচিয়ে দেন গোলরক্ষক গুরপ্রীত সিংহ সাঁধু। ৩৭ মিনিটে মোহকমেদ হারদান গোল করে এগিয়ে দেন বাহরিনকে। ৫৯ মিনিটে রোশন সিংহের ক্রস থেকে দুরন্ত হেডে ১-১ করেন রাহুল। কিন্তু ম্যাচ শেষ হওয়ার দু’মিনিট আগে আল হুমাইদান ২-১ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Chhetri India Football Team FIFA Friendly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE