Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Sunil Chhetri

India: জর্ডন, জ়াম্বিয়ার বিরুদ্ধে খেলতে পারেন সুনীলরা

৪১ জন ফুটবলারকে নিয়ে এই মুহূর্তে কর্নাটকের বেল্লারিতে এএফসি এশিয়ান কাপের প্রস্তুতিতে ব্যস্ত ভারতীয় দলের কোচ ইগর স্তিমাচ।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ০৮:৪৫
Share: Save:

এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বের প্রস্তুতি হিসেবে দু’টি আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ খেলার পরিকল্পনা রয়েছে ভারতীয় দলের। সব ঠিক থাকলে জ়াম্বিয়া এবং জর্ডনের বিরুদ্ধে খেলবেন সুনীল ছেত্রীরা।

৪১ জন ফুটবলারকে নিয়ে এই মুহূর্তে কর্নাটকের বেল্লারিতে এএফসি এশিয়ান কাপের প্রস্তুতিতে ব্যস্ত ভারতীয় দলের কোচ ইগর স্তিমাচ। এটিকে-মোহনবাগানের ফুটবলাররা যোগ দেবেন এএফসি কাপ শেষ হওয়ার পরেই। চোটের কারণে বাহরিন ও বেলারুশের বিরুদ্ধে খেলতে পারেননি সুনীল ছেত্রী। সুস্থ হয়ে পুরোদমেই অনুশীলন করছেন ভারত অধিনায়ক।

৮ জুন যুবভারতীতে ভারতের প্রথম ম্যাচ কাম্বোডিয়ার বিরুদ্ধে। সুনীলরা দ্বিতীয় ম্যাচ খেলবেন আফগানিস্তানের বিরুদ্ধে ১১ জুন। হংকংয়ের বিরুদ্ধে শেষ ম্যাচ ভারতীয় দল খেলবে ১৪ জুন। ইগর চাইছেন শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে খেলে প্রস্তুতি সারতে। জানা গিয়েছে, জর্ডন ও জ়াম্বিয়া খেলতে আগ্রহী ভারতের বিরুদ্ধে।

ফিফা ক্রমতালিকায় ৮৭তম স্থানে রয়েছে জ়াম্বিয়া। ৯১ নম্বরে জর্ডন। ভারত রয়েছে ১০৬তম স্থানে। ইগর চাইছেন অন্তত একটি প্রস্তুতি ম্যাচ কলকাতায় যুবভারতীতে খেলতে। জানা গিয়েছে, মে মাসে জর্ডনের বিরুদ্ধে খেলা হবে কাতারে। জ়াম্বিয়া আগ্রহী কলকাতায় খেলতে। কিন্তু ১৮ থেকে ২৪ মে যুবভারতীতে এএফসি কাপের ম্যাচ চলবে। সে ক্ষেত্রে মাঠ পাওয়ার সমস্যা হতে পারে। ফলে জ়াম্বিয়া ম্যাচও দোহায় হওয়ার সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.