Advertisement
০৩ মে ২০২৪
Sunil Chhetri

Sunil Chhetri: প্রস্তুতি নিতে কলকাতায় আজ সুনীলরা

আগামী ৮ জুন এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বে যুবভারতীতে ভারতের প্রথম ম্যাচ কাম্বোডিয়ার বিরুদ্ধে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ০৬:৩৩
Share: Save:

এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বের দ্বিতীয় পর্যায়ের প্রস্তুতি নিতে আজ, সোমবার সকালে কলকাতায় আসছে ভারতীয় দল। যুবভারতীতে এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে ১১ মে প্রথম অনুশীলন ম্যাচ খেলার কথা সুনীল ছেত্রীদের। ১৭ ও ২০ মে তাঁদের প্রতিপক্ষ আই লিগের সেরা ফুটবলারদের নিয়ে গড়া দল (আই লিগ স্টার্স)।

আগামী ৮ জুন এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বে যুবভারতীতে ভারতের প্রথম ম্যাচ কাম্বোডিয়ার বিরুদ্ধে। সুনীলরা দ্বিতীয় ম্যাচ খেলবেন আফগানিস্তানের সঙ্গে ১১ জুন। হংকংয়ের বিরুদ্ধে শেষ ম্যাচ ভারতীয় দল খেলবে ১৪ জুন। মূল পর্বে যোগ্যতা অর্জন করতে মরিয়া কোচ ইগর স্তিমাচ গত ২৬ এপ্রিল থেকে কর্নাটকের বেল্লারিতে ৪১জন ফুটবলারকে নিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন।

চোট সারিয়ে সুস্থ হয়ে দীর্ঘ দিন পরে জাতীয় শিবিরে যোগ দিয়েছেন সুনীলও। জানা গিয়েছে, বেল্লারিতে ফুটবলারদের শারীরিক সক্ষমতা বাড়ানোর উপরেই বেশি জোর দিয়েছেন জাতীয় কোচ। দ্বিতীয় পর্বে তিনি পরীক্ষা করতে চান ফুটবলাররা ম্যাচ খেলার জন্য কতটা তৈরি। কলকাতায় অনুশীলনের পাশাপাশি দু’টি প্রস্তুতি ম্যাচ খেলতে দোহা উড়ে যাবে ভারতীয় দল।

২৫ মে জ়াম্বিয়ার বিরুদ্ধে খেলবেন গুরপ্রীত সিংহ সাঁধুরা। তবে এএফসি কাপে ব্যস্ত থাকার জন্য এই ম্যাচে স্তিমাচ পাচ্ছেন না এটিকে-মোহনবাগানের ফুটবলারদের। ২৮ মে জর্ডনের বিরুদ্ধে অবশ্য খেলার কথা প্রীতম কোটাল, লিস্টন কোলাসোদের। এই দুটি ম্যাচের পরে ফের কলকাতায় ফিরবেন সুনীলরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Chhetri AFC Asian Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE