Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ISL 2021-22

ISL 2021-22: বেঙ্গালুরুকে ২-০ গোলে হারাল মোহনবাগান

পর পর দু’ম্যাচে কেরালা ব্লাস্টার্স ও ওড়িশা এফসি-র বিরুদ্ধে পয়েন্ট নষ্ট করেছে মোহনবাগান। লিগ তালিকায় প্রথম চারের মধ্যে থাকলেও শীর্ষে থাকার লক্ষ্য নিয়ে এগচ্ছেন কোচ জুয়ান ফেরান্দো। সেই লক্ষ্যে তালিকায় ষষ্ঠ স্থানে থাকা সুনীলের বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে নামবে সবুজ-মেরুন ব্রিগেড। 

বাগান ফুটবলরাদের উচ্ছ্বাস

বাগান ফুটবলরাদের উচ্ছ্বাস ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩১
Share: Save:

জিতল মোহনবাগান: শেষ পর্যন্ত ২-০ ব্যবধানে জিতে মাঠ ছাড়ল মোহনবাগান।

৮৫ মিনিট: গোওওওওললল। বক্সের বাইরে থেকে ডান পায়ের দুরন্ত শটে গোল করে ব্যবধান বাড়ালেন মনবীর সিংহ।

৪৫ মিনিট: গোওওওওওওললল। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে লিস্টন কোলাসোকে ফাউল করায় ফ্রিকিক পায় বাগান। দুরন্ত গোল করে দলকে এগিয়ে দেন লিস্টন।

৩০ মিনিটেও এল না গোল: দু’দলই গোল করার জন্য মরিয়া। বার বার আক্রমণে উঠলেও গোল করতে পারছে না কেউ। মাঝেমধ্যেই বাগান গোলের সামনে বিপদ তৈরি হলেও গোল হয়নি।

প্রথম ১৫ মিনিট গোলশূন্য়: আক্রমণ, প্রতি আক্রমণের খেলা চলছে। মোহনবাগানের থেকে বেশি আক্রমণাত্মক দেখাচ্ছে বেঙ্গালুরুকে। কিন্তু গোলের মুখ খুলতে পারেনি তারা।

মোহনবাগানের প্রথম একাদশ: অমরিন্দর সিংহ, তিরি, সন্দেশ জিঙ্ঘন, আশুতোষ মেহতা, জনি কাউকো, কার্ল ম্যাকহিউ, হুগো বুমোস, মনবীর সিংহ, সুভাশিস বসু, লিস্টন কোলাসো, প্রীতম কোটাল।

পর পর দু’ম্যাচে কেরালা ব্লাস্টার্স ও ওড়িশা এফসি-র বিরুদ্ধে পয়েন্ট নষ্ট করেছে মোহনবাগান। লিগ তালিকায় প্রথম চারের মধ্যে থাকলেও শীর্ষে থাকার লক্ষ্য নিয়ে এগচ্ছেন কোচ জুয়ান ফেরান্দো। সেই লক্ষ্যে তালিকায় ষষ্ঠ স্থানে থাকা সুনীলের বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে নামবে সবুজ-মেরুন ব্রিগেড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2021-22 ATK Mohun Bagan Indian Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE