Advertisement
২৬ এপ্রিল ২০২৪
SC East Bengal

ISL 2021-22: ফের হার এসসি ইস্টবেঙ্গলের, শেষ মুহূর্তে গোল হজম করল জামশেদপুরের বিরুদ্ধে

এ বারের আইএসএল-এ এখনও জয় অধরা ইস্টবেঙ্গলের। মঙ্গলবার জামশেদপুরের বিরুদ্ধেও হারতে হল লাল-হলুদকে।

লড়াই করেও হার ইস্টবেঙ্গলের।

লড়াই করেও হার ইস্টবেঙ্গলের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ২১:২৯
Share: Save:

ফের হার এসসি ইস্টবেঙ্গলের। জামশেদপুরের বিরুদ্ধে শেষ মুহূর্ত অবধি লড়েও হারতে হল তাদের। ৮৯ মিনিটে গোল করেন জামশেদপুরের পণ্ডিতা। তাঁর গোলেই হার ইস্টবেঙ্গলের। ০-১ ব্যবধানে হেরে গেল তারা।

প্রথমার্ধ গোলশূন্য ভাবেই শেষ হয়। জামশেদপুরের পায়ে বেশি বল থাকলেও গোল করতে পারেনি তারা। কিছু সুযোগ তৈরি করলেও কাজে লাগাতে পারেনি এসসি ইস্টবেঙ্গল। তবে প্রতিটা বলের জন্য লড়াই করল তারা। শেষ মুহূর্ত পর্যন্ত সেই লড়াই দেখা গেল।

মঙ্গলবার প্রথম একাদশে এগারো জন ভারতীয়কে নিয়ে শুরু করেছিল এসসি ইস্টবেঙ্গল। আইএসএল-এ প্রথম বার এমন ঘটনা ঘটল। ৫৫ মিনিটে বিদেশি ড্যারেন সিডোলকে মাঠে নামালেন রেনেডি। আদিল খানের জায়গায় নামলেন সিডোল। শেষ ম্যাচে মুম্বই সিটির বিরুদ্ধে রেনেডি সিংহের দলকে উজ্জীবিত লেগেছিল। জিততে না পারলেও লাল-হলুদের খেলা মন কেড়েছিল সমর্থকদের। আশা ছিল মঙ্গলবারের ম্যাচে জয় তুলে নেবে প্রিয় দল। কিন্তু পারলেন না অরিন্দম ভট্টাচার্যরা। শেষ মুহূর্তে তিনি না বাঁচালে আরও একটি গোল খেতে পারত লাল-হলুদ।

১১ ম্যাচে জয়হীন ইস্টবেঙ্গল। মাত্র ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবলের একদম নীচে লাল-হলুদ। তাদের হারিয়ে তিন পয়েন্ট পেয়ে শীর্ষে উঠে এল জামশেদপুর। ১১ ম্যাচে তাদের পয়েন্ট ১৯। ইস্টবেঙ্গলের পরের ম্যাচ ১৯ জানুয়ারি। গোয়ার বিরুদ্ধে খেলবে লাল-হলুদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal ISL 2021-22 Jamshedpur FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE