Advertisement
২৭ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: করোনার প্রকোপে শনিবার এটিকে মোহনবাগান ম্যাচ কি হবে

শনিবার আইএসএল-এ এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি মুখোমুখি। কিন্তু এই ম্যাচ ঘিরে প্রশ্ন তৈরি হয়েছে। দুই দলেই করোনা থাবা বসিয়েছে।

চিন্তায় রয় কৃষ্ণরা।

চিন্তায় রয় কৃষ্ণরা। ছবি: টুইটার থেকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১০:১৬
Share: Save:

শনিবার আইএসএল-এ এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি মুখোমুখি। কিন্তু এই ম্যাচ ঘিরে প্রশ্ন তৈরি হয়েছে। দুই দলেই করোনা থাবা বসিয়েছে। ম্যাচ হবে কি না, তা শুক্রবার দুপুর-বিকেলের মধ্যে জানা যাবে।

বৃহস্পতিবার কোনও দলই অনুশীলন করতে পারেনি। আইএসএল-এর তরফে কিছু জানানো না হলেও সূত্রের খবর, দুটি দলেরই এক জন করে সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত। ফলে কোনও দলই বৃহস্পতিবার অনুশীলনে নামতে পারেনি। শুক্রবার সকাল সাড়ে ১১টায় বেঙ্গালুরুর সাংবাদিক সম্মেলন করার কথা ছিল। কিন্তু তা পিছিয়ে বিকেল চারটেয় করা হয়েছে।

এটিকে মোহনবাগানে কোভিড থাবা বসিয়েছে অনেক আগেই। গত শনিবার জানা যায় রয় কৃষ্ণ এবং সন্দেশ জিঙ্ঘন করোনা আক্রান্ত হয়েছেন। এ ছাড়াও আরও দুই ফুটবলারের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। শনিবার ওড়িশা এফসি-র বিরুদ্ধে তাদের ম্যাচ স্থগিত হয়ে যায়। দু’ দিন পরে সোমবার এটিকে মোহনবাগানের আরও চার জনের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

এই পরিস্থিতিতে শনিবারের ম্যাচ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। আইএসএল-এর নিয়ম অনুযায়ী দলের ১৫ জনের করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলেই ম্যাচ খেলা যাবে। এর পরেও যদি কোনও দল না খেলে তা হলে বিপক্ষ দলকে তিন পয়েন্ট এবং তিন গোল দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE