Advertisement
০২ মে ২০২৪
ISL 2022-23

রেফারির বিরুদ্ধে নালিশ মোহনবাগান শিবিরের

আইএসএলে মুম্বইয়ের বিরুদ্ধে অধরা জয়ের খোঁজে গত শনিবার ম্যাচের শুরু থেকেই মরিয়া হয়ে ঝাঁপিয়েছিলেন হুগো বুমোসরা। কিন্তু লক্ষ্যপূরণ হয়নি তাঁদের।

রেফারির বিরুদ্ধে ক্ষোভ এটিকেমোহনবাগানের।

রেফারির বিরুদ্ধে ক্ষোভ এটিকেমোহনবাগানের। ছবি টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ০৮:৪৪
Share: Save:

যুবভারতীতে মুম্বই সিটি এফসির কাছে ০-১ গোলে হারের আটচল্লিশ ঘণ্টা পরেও রেফারির বিরুদ্ধে ক্ষোভ কমছে না সবুজ-মেরুন শিবিরের। সোমবার সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের কাছে তেজস নাগবেঙ্করের নামে অভিযোগ জানিয়ে চিঠি দিল এটিকে-মোহনবাগান। এ দিকে এটিকে-মোহনবাগানে আসতে পারেন ভারতীয় মিডফিল্ডার আনওয়ার আলি। জন্ম থেকেই হৃদযন্ত্রে সমস্যা রয়েছে তাঁর। সেই অসুস্থতা নিয়েও আন্তর্জাতিক ও ফ্র্যাঞ্চাইজ়ি ফুটবল খেলছেন তিনি।

আইএসএলে মুম্বইয়ের বিরুদ্ধে অধরা জয়ের খোঁজে গত শনিবার ম্যাচের শুরু থেকেই মরিয়া হয়ে ঝাঁপিয়েছিলেন হুগো বুমোসরা। কিন্তু লক্ষ্যপূরণ হয়নি তাঁদের। লালিয়ানজ়ুয়ালা ছাংতের একমাত্র গোলে জিতে মাঠ ছাড়ে মুম্বই। মোহনবাগানের ফুটবলার থেকে সমর্থক— সকলেই মনে করছেন রেফারির একাধিক ভুল সিদ্ধান্তের জন্যই হারতে হয়েছিল তাঁদের। অভিযোগ, ম্যাচে দু’টি ন্যায্য পেনাল্টি দেননি তেজস। এখানেই শেষ নয়। কার্ল ম্যাকহিউকে যে ভাবে ফাউল করেছিলেন আহমেদ জাহু, তাতে নিশ্চিত ভাবেই তাঁর লাল কার্ড প্রাপ্য ছিল বলে দাবি মোহনবাগান শিবিরের। অথচ রেফারি মুম্বই তারকার বিরুদ্ধে কোনও কড়া সিদ্ধান্ত নেননি। সোমবার ফেডারেশন এবং আইএসএল পরিচালনার দায়িত্বে থাকা আধিকারিকদের পাঠানো ই-মেলে বিস্তারিত ভাবে সব ঘটনা জানিয়েছেন সবুজ-মেরুন কর্তৃপক্ষ।

রেফারিং নিয়ে ক্ষোভের মধ্যেই সবুজ-মেরুন শিবিরে কিছুটা স্বস্তি ফিরল দিমিত্রি পেত্রাতোসকে নিয়ে। কোমরে চোট নিয়ে মুম্বইয়ের বিরুদ্ধে খেললেও তাঁর চোট গুরুতর নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2022-23 ATKMB Mumbai City FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE