Advertisement
২৩ জুন ২০২৪
Mohun Bagan

কেরলের তরুণ ফুটবলার সালাহউদ্দিনের সঙ্গে দু’বছরের চুক্তি মোহনবাগানের

সালাহউদ্দিনকে মূলত কলকাতা লিগ এবং আরএফডিএলের জন্য সই করানো হয়েছে। এই দুই প্রতিযোগিতায় নজর কাড়তে পারলে সিনিয়র দলেও সুযোগ পেতে পারেন।

Picture of Mohun Bagan

মোহনবাগান ক্লাব। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ২১:৩৯
Share: Save:

দু’বছরের চুক্তিতে মোহনবাগান সুপার জায়ান্টসে যোগ দিলেন সালাহউদ্দিন আদনান। কেরলের তরুণ ফুটবলার যুব লিগে খেলেছেন মুথুট এফসির হয়ে। দলের রিজার্ভ বেঞ্চের শক্তি বৃদ্ধি করতেই সালাহউদ্দিনকে সই করিয়েছে মোহনবাগান।

মূলত কলকাতা লিগ এবং আরএফডিএলে খেলবেন সালাহউদ্দিন। এই দুই প্রতিযোগিতায় তাঁর পারফরম্যান্স নজর কাড়লে সুযোগ পেতে পারেন সিনিয়র দলে। সেই সিদ্ধান্ত নেবেন কোচ। যদিও আন্তোনিয়ো লোপেজ হাবাস। নিয়ে কিছুটা ধীরে চল নীতি নিয়েছেন সবুজ-মেরুন কর্তারা। অতীতে দীপেন্দু বিশ্বাস, ফারদিন আলি মোল্লা, সুহেল ভাট, কিয়ান নাসিরির মতো ফুটবলারদের এ ভাবেই সিনিয়র দলে তুলে এনেছিল মোহনবাগান।

জুনের তৃতীয় সপ্তাহ থেকে কলকাতা লিগের জন্য প্রস্তুতি শুরু করবে মোহনবাগান। হকি লিগ শেষ হওয়ার পর এখন ক্লাবের মাঠ ফুটবলের জন্য উপযুক্ত করে তোলার কাজ চলছে। আইএসএল ছাড়া আগামী বছর মোহনবাগানের প্রধান লক্ষ্য এএফসি চ্যাম্পিয়ন্স লিগ। মোহনবাগান সচিব দেবাশিস দত্ত জানিয়েছেন, এএফসির প্রতিযোগিতার সময় ডুরান্ড বা অন্য কোনও প্রতিযোগিতা চললে, সেখানে দ্বিতীয় দলকে পাঠানো হবে। প্রথম দলের ফুটবলারদের সেই প্রতিযোগিতায় খেলানো হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

footballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE