Advertisement
২১ জুন ২০২৪
Kylian Mbappe

মেসিদের বড় ধাক্কা, তিন সপ্তাহ নেই এমবাপে, বায়ার্ন ম্যাচে অনিশ্চিত নেমার, র‌্যামোসও

লিগ ওয়ানের ম্যাচে মঁপেইয়ের বিরুদ্ধে চোট পান এমবাপে। খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন তিনি। ১৪ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বায়ার্নের বিরুদ্ধে খেলতে পারবেন না এমবাপে।

picture of Kylian Mbappe

বাঁ পায়ের উরুতে চোট পাওয়ার পর যন্ত্রণাকাতর এমবাপে। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫১
Share: Save:

প্যারিস সঁ জারমঁর হয়ে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের ম্যাচ থেকে ছিটকে গেলেন কিলিয়ন এমবাপে। উরুর চোটের জন্য প্রতিযোগিতার শেষ ১৬ পর্বের এই ম্যাচে খেলতে পারবেন না ফরাসি স্ট্রাইকার।

বায়ার্নের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে গত বিশ্বকাপ ফুটবলের সর্বোচ্চ গোলদাতাকে পাবে না প্যারিস সঁ জারমঁ। অনিশ্চিত আরও এক গুরুত্বপূর্ণ ফুটবলার সার্জিয়ো র‌্যামোসও। তবে এমপাবের না থাকাই বেশি ভাবাচ্ছে লিয়োনেল মেসিদের। ভাল ছন্দে রয়েছেন ২৩ বছরের স্ট্রাইকার। বিশ্বকাপের পর ক্লাবের হয়েও গোল পাচ্ছেন তিনি। তাই বায়ার্ন ম্যাচে তাঁর না থাকা পিএসজির জন্য বড় ধাক্কা। লিগ ওয়ানের শেষ ম্যাচে মঁপেইয়ের বিরুদ্ধে ২১ মিনিটের মাথায় উরুতে চোট পান এমপাবে। নিজেই উঠে দাঁড়ালেও ম্যাচের পর খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন তিনি। বায়ার্নের সঙ্গে পিএসজির খেলা রয়েছে ১৪ ফেব্রুয়ারি। সেই ম্যাচে খেলতে পারবেন না এমবাপে।

পিএসজির পক্ষ থেকে জানানো হয়েছে, ‘‘এমবাপের বাঁ পায়ের উরুর চোটের পরীক্ষা করা হয়েছে। অনন্ত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এমবাপেকে। ওর ফেমোরাল বাইসেপসে চোট লেগেছে। র‌্যামোসের চোটেরও আরও পরীক্ষা করা হবে মাঠে নামানোর আগে।’’ চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের সঙ্গে পিএসজির ফিরতি ম্যাচ ৮ মার্চ। এমবাপেকে সেই ম্যাচে সম্পূর্ণ সুস্থ অবস্থায় পাওয়ার ব্যাপারে আশাবাদী পিএসজি কর্তৃপক্ষ।

গত কয়েক দিনে পিএসজির একাধিক ফুটবলার চোট পেয়েছেন। পায়ের মাংস পেশি শক্ত হয়ে যাওয়ায় গত বুধবারের ম্যাচে পিএসজি পায়নি নেমারকেও। বিশ্বকাপে গোড়ালিতে পাওয়া চোটও এখনও ভাগাচ্ছে ব্রাজিলের স্ট্রাইকারকে। তাঁকেও এক সপ্তাহ বিশ্রামে রাখা হতে পারে। এই পরিস্থিতিতে বায়ার্ন ম্যাচের আগে উদ্বিগ্ন ক্লাব কর্তৃপক্ষ। সব মিলিয়ে এখন মেসির দিকেই তাকিয়ে পিএসজি সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE