Advertisement
২৬ এপ্রিল ২০২৪
footballer

স্ত্রীর ভাইঝিকে বিয়ে করা ফুটবলারের নতুন চমক! এক ম্যাচ খেলে সাড়ে পাঁচ কেজি ওজন ঝরালেন

চোটের জন্য কিছু দিন মাঠের বাইরে ছিলেন ব্রাজিলের প্রাক্তন স্ট্রাইকার। গত ২৯ জানুয়ারি এই মরসুমের প্রথম ম্যাচ খেলেন। দলের হয়ে দু’টি গোল করেন। সেই ম্যাচেই বিপুল ওজন কমেছে তাঁর।

picture of Hulk

একটি ম্যাচ খেলে সাড়ে পাঁচ কেজির বেশি ওজন কমিয়েছেন ব্রাজিলের হাল্ক। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫১
Share: Save:

একটি ম্যাচ খেলেই সাড়ে পাঁচ কেজির বেশি ওজন ঝড়িয়ে ফেললেন ব্রাজিলের প্রাক্তন ফুটবলার হাল্ক। চোটের জন্য ২০২২ সালের শেষ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি তিনি। প্রাক্তন স্ত্রীর ভাইঝিকে বিয়ে করার জন্য যিনি বেশি বিখ্যাত।

২০১৯ সালে খবরের শিরোনামে আসেন হাল্ক। প্রাক্তন স্ত্রী ইরান অ্যাঞ্জেলোর ভাইঝি ক্যামিলো অ্যাঞ্জেলোর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। সেই সম্পর্কের জন্যই তাঁর বিবাহ বিচ্ছেদ হয়। তিন সন্তানকে নিয়ে ইরান চলে যাওয়ার পর ক্যামিলোকে বিয়ে করেন হাল্ক। গত বছর এপ্রিল মাসে তাঁদের একটি কন্যা সন্তান হয়েছে।

বিভিন্ন দেশে ক্লাব ফুটবল খেললেও ইউরোপে বিশেষ সাফল্য পাননি তিনি। ফুটবল জীবন শেষ করার জন্য ৩৬ বছরের হাল্ক বেছে নিয়েছেন নিজের দেশকে। এখন তিনি খেলেন অ্যাটলেটিকো মিনেইরোর হয়ে। চোট সারিয়ে সদ্য মাঠে ফিরেছেন তিনি। গত ২৯ জানুয়ারি মরসুমের প্রথম ম্যাচ খেলেন হাল্ক। পেনাল্টি থেকে দু’টি গোলও করেছেন। তাঁর দল জিতেছে ২-১ ব্যবধানে। দীর্ঘ দিন পর মাঠে ফেরায় ম্যাচের আগে এবং পরে তাঁর শারীরিক পরীক্ষা করা হয়। তাতেই ধরা পড়েছে বিপুল ওজন কমার বিষয়টি।

ম্যাচের আগে হাল্কের ওজন ছিল ৯৭.৬ কিলোগ্রাম। ম্যাচের পর তাঁর ওজন দেখা যায় ৯১.৯ কিলোগ্রাম। প্রথমে মনে করা হয়েছিল ওজন মাপার যন্ত্রের সমস্যা। পরে দেখা যায় যন্ত্র ঠিকই আছে। একটি ম্যাচ খেলেই সাড়ে পাঁচ কিলোগ্রামের বেশি ওজন কমেছে হাল্কের। ম্যাচটিতে দলকে জেতাতে প্রচুর পরিশ্রম করেছিলেন বরাবরই সুঠাম চেহারার অধিকারী হাল্ক। একটি ম্যাচ খেলে এতটা ওজন কমায় আবার খবরের শিরোনামে উঠে এসেছেন ২০০৯ থেকে ২০২১ পর্যন্ত ব্রাজিলের হয়ে ৪৯টি ম্যাচ খেলা স্ট্রাইকার। আন্তর্জাতিক ফুটবলে তাঁর ১১টি গোল রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

footballer Brazil Weightloss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE