Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

রোনাল্ডোর সামনে আবার মেসির নাম ধরে চিৎকার, মাঠে ছোড়া হল জল, মেজাজ হারালেন সিআর৭

আরও এক বার লিয়োনেল মেসির নামে জয়ধ্বনি শুনতে হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। সেই নাম শুনে মেজাজ হারালেন সিআর৭।

football

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৯:৩১
Share: Save:

সেই এক ছবি। মাঠে যখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো খেলছেন তখন লিয়োনেল মেসির নাম ধরে চিৎকার করলেন প্রতিপক্ষ সমর্থকেরা। মাঠ থেকে উড়ে গেল জলের পাউচ। প্রতিপক্ষ সমর্থকদের ব্যবহারে মেজাজ হারালেন সিআর৭।

সৌদি প্রো লিগে আল আহলির বিরুদ্ধে খেলা ছিল আল নাসেরের। সেই ম্যাচেই এই ঘটনা ঘটে। একটি ফাউলের সিদ্ধান্ত নিয়ে রেফারির সঙ্গে তর্ক করেন রোনাল্ডো। তখনই দর্শকদের একটা অংশ মেসির নাম ধরে চিৎকার করতে শুরু করেন। মাঠে জল ছোড়া হয়। সেই জলের পাউচ রোনাল্ডোর গায়ে না লেগে তাঁর সতীর্থ অটাভিয়োর গায়ে লাগে। এই ঘটনার বিরক্ত হন রোনাল্ডো। মেজাজ হারান তিনি। রোনাল্ডোর মুখ দেখে বোঝা যাচ্ছিল ঘটনাটি তিনি ভাল ভাবে নেননি।

আগের একটি ম্যাচে মেসির নামে চিৎকার শুনে অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন রোনাল্ডো। বিষয়টি ভাল ভাবে নেয়নি সৌদি আরবের ফুটবল সংস্থা। রোনাল্ডোকে এক ম্যাচ নির্বাসিত করা হয়েছিল। এ বার অবশ্য কোনও অঙ্গভঙ্গি করেননি রোনাল্ডো। পেনাল্টি থেকে তাঁর করা একমাত্র গোলেই ম্যাচ জেতে আল নাসের।

রোনাল্ডোর মতো মেসিকেও এই ঘটনা সহ্য করতে হয়েছে। সম্প্রতি কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের শেষ ষোলোর ম্যাচে ন্যাশভিলের বিরুদ্ধে খেলার সময় রোনাল্ডোর নামে চিৎকার শুনতে হয়েছে মেসিকে। যদিও তাতে মেসি কোনও জবাব দেননি। নিজের খেলা খেলেছেন তিনি। ন্যাশভিলকে হারিয়ে পরের রাউন্ডে নিয়ে গিয়েছেন দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE