Advertisement
২৩ জুলাই ২০২৪
I League

ব‌্যারেটোর দুরন্ত গোলে জয়ে ফিরল মহমেডান 

representational image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ০৮:৩৩
Share: Save:

আই লিগে আগের ম‌্যাচে গোকুলম এফসি-র বিরুদ্ধে এগিয়ে গিয়েও ড্র করেছিল মহমেডান। বুধবার নামধারী এফসিকে তাদের ঘরের মাঠে ১-০ গোলে হারিয়ে ফের জয়ের রাস্তায় ফিরল আন্দ্রে চের্নিশভের ছেলেরা। নেপথ্যে বেনস্টন ব‌্যারেটো। চোটের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন তিনি। নামধারীর বিরুদ্ধে পরিবর্ত হিসেবে নেমে দুর্দান্ত গোলে নিজের প্রতিভা আরও একবার তুলে ধরলেন তিনি।

প্রথমার্ধে কিছুটা ধীর গতিতে শুরু করে সাদা-কালো ব্রিগেড। কিন্তু দুই দলই কোনও গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে আঙ্গুসানার জায়গায় ডেভিড লাললানসাঙ্গাকে নামান কোচ চের্নিশভ। এদি হার্নান্দসের পরিবর্তে নামেন ব‌্যারেটো। দুই দলই আক্রমণের ঝাঁঝ বাড়াতে থাকে। অবশেষে ৮১ মিনিটে আলেক্সিস গোমেজ়ের ডিফেন্স চেরা থ্রু পাস থেকে ডান পায়ে প্রথম পোস্টের ধারে বল রাখেন ব‌্যারেটো। ঝাঁপিয়ে পড়েও বাঁচাতে পারেননি গোলরক্ষক। এই গোলের পরে আরও আক্রমণ তুলে আনতে থাকে মহমেডান। কিন্তু ব‌্যবধান আর বাড়েনি। জয়ের ফলে ন’ম‌্যাচে ২৩ পয়েন্ট নিয়ে টেবলের শীর্ষ স্থানেই রইল মহমেডান। অন‌্য দিকে শেষ পাঁচ ম‌্যাচে চারটিতেই হেরেছে নামধারী। ন’ম‌্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে তারা ১২ নম্বরেই থাকল।

আই লিগে মহমেডানের পরের ম‌্যাচ রবিবার চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে গোয়ায়। বৃহস্পতিবার দুপুরের বিমানেই লুধিয়ানা থেকে গোয়া উড়ে
যাবেন ডেভিডরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

I League Mohammedan Sporting Club Namdhari FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE