Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Subhash Bhowmick

Subhash Bhowmick: প্রয়াত সুভাষের নামে পুরস্কার চালু মোহনবাগানের, এ বছর পাচ্ছেন কিয়ান নাসিরি

প্রয়াত প্রাক্তন ফুটবলার সুভাষ ভৌমিকের নামে নতুন পুরস্কার চালু করতে চলেছে মোহনবাগান ক্লাব। দলের সেরা ফরোয়ার্ডকে প্রতি বছর এই পুরস্কার তুলে দেওয়া হবে।

সুভাষকে শ্রদ্ধা মোহনবাগানের

সুভাষকে শ্রদ্ধা মোহনবাগানের ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ২১:০৮
Share: Save:

প্রয়াত প্রাক্তন ফুটবলার সুভাষ ভৌমিকের নামে নতুন পুরস্কার চালু করতে চলেছে মোহনবাগান ক্লাব। দলের সেরা ফরোয়ার্ডকে প্রতি বছর এই পুরস্কার তুলে দেওয়া হবে। আগামী ২৯ জুলাই ‘মোহনবাগান দিবসে’ পুরস্কার পাবেন বছরের সেরা ফরোয়ার্ড। এ বার এই পুরস্কার দেওয়া হচ্ছে কিয়ান নাসিরিকে।

এর আগে ক্লাবের প্রবাদপ্রতিম ফুটবলার জার্নেল সিংহের নামে ‘সেরা ডিফেন্ডার’-এর পুরস্কার তুলে দেওয়া হত মোহনবাগানের তরফে। এই প্রথম ‘সেরা ফরোয়ার্ডের’ পুরস্কার দেওয়া হচ্ছে। ক্লাবের টেকনিক্যাল কমিটির সদস্য বিদেশ বসু এবং মানস ভট্টাচার্য একমত হয়ে কিয়ানের নাম এই পুরস্কারের প্রথম প্রাপক হিসেবে ঘোষণা করেছেন। শনিবার আইএসএল-এর কলকাতা ডার্বিতে হ্যাটট্রিক করেছিলেন প্রাক্তন ফুটবলার জামশিদ নাসিরির ছেলে কিয়ান। তরুণতম ফুটবলার হিসেবে হ্যাটট্রিক করেন তিনি।

২২ জানুয়ারি ভোররাতে প্রাক্তন ফুটবলার এবং কোচ সুভাষ ভৌমিক প্রয়াত হন। দুই প্রধানে খেলার পাশাপাশি কোচিংও করিয়েছেন তিনি। সুভাষের নামে এই প্রথম কোনও পুরস্কার চালু হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhash Bhowmick Kiyan Nassiri mohun bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE