Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Lionel Messi and Cristiano Ronaldo

ইন্টার মায়ামির ত্রাতা লিয়োনেল মেসি, অঙ্গভঙ্গি করে নতুন বিতর্কে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

প্রথম জন লিয়োনেল মেসি তাঁর নতুন দল ইন্টার মায়ামিকে নিশ্চিত হার থেকে বাঁচালেন গোল করে। দ্বিতীয় জন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও গোল করলেন তাঁর দল আল নাসেরের জার্সিতে।

An image of Messi and Ronaldo

(বাঁ দিকে) লিয়োনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ডান দিকে)। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ০৬:২৯
Share: Save:

আবার শিরোনামে উঠে এলেন বিশ্ব ফুটবলের দুই নক্ষত্র। প্রথম জন লিয়োনেল মেসি তাঁর নতুন দল ইন্টার মায়ামিকে নিশ্চিত হার থেকে বাঁচালেন গোল করে। দ্বিতীয় জন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও গোল করলেন তাঁর দল আল নাসেরের জার্সিতে। কিন্তু গ্যালারি থেকে তাঁর চিরপ্রতিদ্বন্দ্বীর নাম শুনে মাঠেই কুৎসিত অঙ্গভঙ্গি করে নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন।

রবিবার মেজর লিগ সকারে মেসির দলের ম্যাচ ছিল লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সির বিরুদ্ধে। ম্যাচ শেষ হল ১-১ গোলে। ম্যাচের ৭৫ মিনিটে দেয়ান জোভেলিচের গোলে এগিয়ে যায় গ্যালাক্সি। সংযুক্ত সময়ে (৯০+২ মিনিট) জর্দি আলবার পাস থেকে অসাধারণ গোল করে ১-১ করেন তিনি।

সৌদি প্রো লিগে আল শাবাবকে ৩-২ গোলে হারায় আল নাসের। ২১ মিনিটে পেনাল্টি থেকে প্রথম গোল করেন রোনাল্ডোর। সেই সঙ্গে ক্লাব ফুটবলে নিজের ৭৫০তম গোল করার নজিরও গড়েন সি আর সেভেন। ম্যাচের শেষে আল শাবাবের সমর্থকেরা তাঁকে উদ্দেশ্য করে ‘মেসি...মেসি’ স্লোগান দিচ্ছিলেন। তিনি প্রথমে দু’কানের পিছনে হাত নিয়ে সেই জয়ধ্বনি শোনার ভঙ্গি করেন। তার পরেই অশ্লীল অঙ্গভঙ্গি করেন। সমাজমাধ্যমে তা ছড়িয়ে পড়তেই প্রবল সমালোচনার মুখে পড়েছেন রোনাল্ডো। তিনি শাস্তিও পেতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE