Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
I-League

ফুটবলারদের ক্লান্তি চিন্তা মহমেডানের, মাঠে নামার আগেই জয়ী মোহনবাগান

মহমেডানের কোচ আন্দ্রে চের্নিশভের চিন্তা ফুটবলারদের ক্লান্তি। বললেন, “ট্রাউয়ের বিরুদ্ধে খেলার পরে মাত্র দু‘দিনের ব‌্যবধানে নেমে পড়তে হচ্ছে। ফুটবলাররা প্রচণ্ড ক্লান্ত।’’

An image of Football

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ০৬:২০
Share: Save:

আই লিগে প্রথম তিন ম‌্যাচ ঘরের মাঠে খেলার পরে এ বার মহমেডানের পরীক্ষা বাইরে। আজ, শুক্রবার পঞ্জাবের নামধারী স্টেডিয়ামে ডেভিড লাললানসাঙ্গাদের প্রতিপক্ষ দিল্লি এফসি। ম্যাচের চব্বিশ ঘণ্টা আগে অবশ্য কিছুটা হতাশা নেমে এল সাদা-কালো শিবিরে। বৃহস্পতিবার ঘরের মাঠে রাজস্থান ইউনাইটেডকে ৫-০ গোলে হারিয়ে মহমেডানকে টপকে আই লিগের পয়েন্ট টেবলে শীর্ষ স্থান দখল করল গোকুলম এফসি। হ্যাটট্রিক করেন আলেহান্দ্রো লোপেস। একটি করে গোল করেন কোমরন তুর্সুনভ ও শ্রীকুট্টন।

তিন ম্যাচে সাত পয়েন্ট এই মুহূর্তে গোকুলমের। সমসংখ্যক ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা মহমেডানের সংগ্রহেও সাত পয়েন্ট। দিল্লির বিরুদ্ধে জিতলেই শীর্ষ স্থান পুনরুদ্ধার করবেন ডেভিডরা। মহমেডানের কোচ আন্দ্রে চের্নিশভের চিন্তা ফুটবলারদের ক্লান্তি। বললেন, “ট্রাউয়ের বিরুদ্ধে খেলার পরে মাত্র দু‘দিনের ব‌্যবধানে নেমে পড়তে হচ্ছে। ফুটবলাররা প্রচণ্ড ক্লান্ত।’’

এ দিকে শুক্রবার কলকাতা লিগে নৈহাটি স্টেডিয়ামে ভবানীপুরের বিরুদ্ধে ম্যাচে মাঠে নামার আগেই জয়ী মোহনবাগান! কারণ, সবুজ-মেরুনের বিরুদ্ধে দল না নামানোর সিদ্ধান্ত নিয়েছে ভবানীপুর। ক্লাবের কর্তা সঞ্জয় ঘোষ বললেন, ‘‘আইএফএ-কে চিঠি দিয়ে অনুরোধ করেছিলাম, ১৫ নভেম্বরের পরে এই গুরুত্বহীন ম্যাচ দিতে। কারণ, আমাদের অনুশীলন শুরু হয়েছে ২ নভেম্বর থেকে। কিন্তু আইএফএ ম্যাচ পিছিয়ে দিতে রাজি নয়। তাই না খেলার সিদ্ধান্ত নিয়েছি।’’ এর ফলে ওয়াকওভার পেতে চলেছে মোহনবাগান।

আই লিগে: দিল্লি এফসি বনাম মহমেডান (দুপুর ২.০০, ইউরো স্পোর্ট চ্যানেলে)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE