Advertisement
০২ অক্টোবর ২০২২
Cristiano Ronaldo

Premier League: রোনাল্ডোকে ছাড়ার সম্মতি, হাতাহাতি টুহল ও কন্তের

ব্রেন্টফোর্ডের কাছে ০-৪ বিপর্যস্ত হওয়ার পরেই রোনাল্ডোকে ছেড়ে দেওয়ার ব্যাপারে এরিক সম্মতি দিয়েছেন বলে দাবি ইংল্যান্ডের একটি সংবাদমাধ্যমের।

বিতর্ক: ম্যাচের পরে ঝামেলা টুহল-কন্তের (ডান দিকে)।

বিতর্ক: ম্যাচের পরে ঝামেলা টুহল-কন্তের (ডান দিকে)। ছবি রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ০৬:৪৮
Share: Save:

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিচ্ছেদ কি এখন শুধু সময়ের অপেক্ষা? ইংল্যান্ডের সংবাদমাধ্যমের দাবি, ব্রেন্টফোর্ডের কাছে ০-৪ গোলে লজ্জার হারের পরে সি আর সেভেনকে নিয়ে মোহভঙ্গ হয়েছে ম্যানেজার এরিক টেন হ্যাগের। তিনি নাকি রোনাল্ডোকে ম্যান ইউ ছাড়ার ব্যাপারে সম্মতি জানিয়ে দিয়েছেন!

এই মরসুমে ইপিএলের দ্বিতীয় ম্যাচে ব্রেন্টফোর্ডের কাছে ০-৪ বিপর্যস্ত হওয়ার পরেই রোনাল্ডোকে ছেড়ে দেওয়ার ব্যাপারে এরিক সম্মতি দিয়েছেন বলে দাবি করেছে ইংল্যান্ডের একটি সংবাদমাধ্যম।

এ দিকে, রবিবার রাতে ইপিএলে চেলসি বনাম টটেনহ্যাম হটস্পার ম্যাচে হাতাহাতিতে জড়ালেন দুই দলের দুই ম্যানেজার টমাস টুহল ও আন্তোনিয়ো কন্তে। ম্যাচ শেষ হওয়ার পরে দু’জনকেই লাল-কার্ড দেখান রেফারি!

রবিবার চেলসি বনাম টটেনহ্যাম ম্যাচকে কেন্দ্র করে শুরু থেকেই উত্তেজনা ছিল চরমে। ১৯ মিনিটে কালিদো কুলিবেলি এগিয়ে দেন টুহলের দলকে। ৬৮ মিনিটে সমতা ফেরান টটেনহ্যামের পিয়ের এমিল। ৭৭ মিনিটে চেলসিকে এগিয়ে দেন রেস জেমস। তখনই মেজাজ হারান কন্তে। টুহলের সঙ্গে প্রায় হাতাহাতি লেগে যাচ্ছিল তাঁর। কোনও মতে পরিস্থিতি সামলানো হয়। দ্বিতীয়ার্ধের সংযুক্ত সময়ে (৯০+৬ মিনিট) ২-২ করে দেন হ্যারি কেন। ম্যাচ শেষে হাত মেলাতে গিয়ে আবার লেগে যায় কন্তে ও টুহলের মধ্যে। দুই ম্যানেজারের বিবাদে থামাতে এগিয়ে আসতে হয় দুই দলের কোচিং স্টাফ ও রেফারিদের। শেষ পর্যন্ত দুজনকেই লাল কার্ড দেখান রেফারি।

নেমার বনাম এমবাপে: মরসুমের শুরুতেই প্যারিস সাঁ জারমাঁর অন্দরমহলে অশান্তির আবহ। নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়রের সঙ্গে সম্পর্ক তলানিতে পৌঁছে গিয়েছে কিলিয়ান এমবাপের। ফরাসি লিগে মঁপেলিয়কে ৫-২ গোলে হারায় পিএসজি। এমবাপে একটি গোল করলেও ২৩ মিনিটে পেনাল্টি নষ্ট করেন। গণমাধ্যেম এক ফুটবলপ্রেমী ফরাসি তারকার সমালোচনা করেন। নেমার সেই টুইট ‘লাইক’ করেন। পরিস্থিতি সামালাতে দুই তারকাকে নিয়ে আলোচনায় বসার ভাবনা পিএসজি কর্তাদের।

জয় দিয়ে শুরু রিয়ালের: আলমেরিকাকে ২-১ গোলে হারিয়ে লা লিগায় এই মরসুমে যাত্রা শুরু করল রিয়াল মাদ্রিদ। রবিবার ঘরের মাঠে ম্যাচ শুরু হওয়ার ছয় মিনিটের মধ্যেই এগিয়ে গিয়েছিল আলমেরিয়া। গোল করেন লার্গি রামাজ়ানি। ৬১ মিনিটে রিয়ালের হয়ে সমতা ফেরান লুকাস ভাসকোয়েস। ৭৫ মিনিটে জয়সূচক গোল করেন ডেভিড আলাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.