Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Robert Lewandowski

Robert Lewandowski: রোনাল্ডো কি জার্মানিতে খেলবেন? বাড়ল সম্ভাবনা

লেয়নডস্কির বায়ার্ন ছাড়ার খবর প্রকাশ্যে আসতেই কৌতূহল রোনাল্ডোর ভবিষ্যৎ নিয়ে। লেয়নডস্কির অভাব ঢাকতে তাঁকে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে বায়ার্ন।

—ফাইল চিত্র

সংবাদ সংস্থা
বার্সেলোনা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৫:৩১
Share: Save:

বায়ার্ন মিউনিখ ছাড়ার কথা আগেই শোনা গিয়েছিল। সপ্তাহ শেষেই জার্মান ক্লাব ছেড়ে বার্সেলোনা যেতে পারেন রবার্ট লেয়নডস্কি। চুক্তি হতে পারে ভারতীয় মুদ্রায় ৪০১ কোটি টাকায়। পোল্যান্ডের স্ট্রাইকার বায়ার্ন ছাড়ার খবর প্রকাশ্যে আসতেই কৌতুহল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভবিষ্যৎ নিয়ে। লেয়নডস্কির অভাব ঢাকতে পর্তুগিজ তারকাকে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে বায়ার্ন।

বার্সেলোনা আগেও লেয়নডস্কিকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছিল কিন্তু বায়ার্ন রাজি হয়নি। এ বার আরও বড় অঙ্কের প্রস্তাব দেওয়ায় বায়ার্ন রাজি বলে জানা গিয়েছে। এই সপ্তাহের মধ্যেই চুক্তি সাক্ষর হতে পারে। কিছু দিন ধরে বায়ার্নের অনুশীলনে দেরি করে ঢুকছিলেন লেয়নডস্কি। তিনি জানিয়ে দিয়েছিলেন যে, জার্মান ক্লাবে খেলতে আগ্রহী নন। শেষ পর্যন্ত তাঁর ইচ্ছাই পূরণ হতে চলেছে।

রোনাল্ডোও জানিয়েছিলেন তাঁর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খেলার ইচ্ছা নেই। শোনা গিয়েছিল বায়ার্ন মিউনিখ এবং চেলসি তাঁকে নিতে আগ্রহী। কিন্তু পরবর্তী সময় দুই দলই তাঁকে নেওয়ার দৌড় থেকে সরে যায়। কিন্তু লেয়নডস্কি বায়ার্ন ছেড়ে গেলে রোনাল্ডোর মাপের এক জন ফুটবলারকে দলে নিতে পারে জার্মান ক্লাব। সেই সম্ভাবনা একে বারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ইতিমধ্যে রোনাল্ডো সৌদি আরবের এক ক্লাবের বিরাট অর্থের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তাঁকে যদিও ম্যাঞ্চেস্টার ছেড়ে দিতে রাজি নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE