Advertisement
০৫ মে ২০২৪
SC East Bengal

Amarjit Singh: জয় দিয়েই যাত্রা শুরু করতে মরিয়া অমরজিৎ

এফসি গোয়া থেকে এই মরসুমে লোনে লাল-হলুদে যোগ দিয়েছেন অমরজিৎ।

অমরজিৎ সিংহ কিয়াম।

অমরজিৎ সিংহ কিয়াম। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ০৮:৪৮
Share: Save:

সংযুক্ত আরব আমিরশাহিতে অনূর্ধ্ব-২৩ ভারতীয় দলের হয়ে এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলার জন্য সবার শেষে গোয়ায় পৌঁছেছিলেন অমরজিৎ সিংহ কিয়াম। বাধ্যতামূলক নিভৃতবাস পর্ব শেষ করে অনুশীলনে নেমেই কোচ ম্যানুয়েল দিয়াস ও সতীর্থদের উচ্ছ্বসিত প্রশংসা করলেন এসসি ইস্টবেঙ্গলের মিডফিল্ডার।

গোয়ায় সতীর্থরা যখন আইএসএলের অনুশীলনে মগ্ন, হোটেলের ঘরেই নিজেকে প্রস্তুতিতে ব্যস্ত রেখেছিলেন অমরজিৎ। ২০ বছর বয়সি এই প্রতিশ্রুতিমান মিডফিল্ডার বলেছেন, ‘‘সংযুক্ত আরব আমিরশাহিতে থাকার সময় কোচ ও সতীর্থদের সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ ছিল। গোয়ায় পৌঁছনোর পরে যে ভাবে সকলে স্বাগত জানিয়েছিলেন, তাতে আমি অভিভূত।’’ তিনি আরও বলেছেন, ‘‘আমিরশাহিতে ম্যাচের আগে সকলে আমাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। দারুণ ভাবে অনুপ্রাণিত করেছিলেন।’’

এফসি গোয়া থেকে এই মরসুমে লোনে লাল-হলুদে যোগ দিয়েছেন অমরজিৎ। গত বারের আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসির বিরুদ্ধে রবিবার প্রস্তুতি ম্যাচে তাঁকে দেখে নেওয়ার পরিকল্পনা রয়েছে দিয়াসের। কেমন চলছে প্রস্তুতি? অমরজিতের কথায়, ‘‘ফুটবলাররা সকলেই খুব উজ্জীবিত। আমাদের প্রস্তুতিও খুব ভাল হচ্ছে। ধীরে ধীরে বোঝাপড়াও গড়ে উঠছে। মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি।’’

আইএসএলে লাল-হলুদের প্রথম ম্যাচ জামশেদপুর এফসির বিরুদ্ধে ২১ নভেম্বর। জয় দিয়ে যাত্রা শুরু করতে মরিয়া অমরজিৎ বললেন, ‘‘হাতে খুব বেশি সময় নেই। এ বার প্রথম ম্যাচে আমাদের যে কোনও মূল্যে জিততেই হবে। তার পরে ধাপে ধাপে এগোতে চাই।’’ সমর্থকদের উদ্দেশে লাল-হলুদ মিডফিল্ডারের বার্তা, ‘‘অতীতে ভাল এবং খারাপ, সব সময়ই আপনারা আমাদের পাশে থেকেছেন। আশা করছি, এ বারও তার ব্যতিক্রম হবে না।’’ এ দিকে, শুক্রবার সন্ধ্যায় ময়দানে ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে বিজয়া সম্মেলনে মিলিত হলেন লাল-হলুদের প্রাক্তন তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal East Bengal FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE