Advertisement
২৩ এপ্রিল ২০২৪
subhas bhowmick

Subhas Bhowmick: প্রয়াত সুভাষ ভৌমিকের স্মরণসভা পালিত হল আইএফএ-তে

সুভাষ এবং কৃষ্ণেন্দুর স্মরণসভায় হাজির ছিলেন চেয়ারম্যান সুব্রত দত্ত, সচিব জয়দীপ মুখোপাধ্যায়, সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়রা।

স্মরণসভায় সুব্রত, জয়দীপরা।

স্মরণসভায় সুব্রত, জয়দীপরা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ২১:৩৭
Share: Save:

শনিবার প্রয়াত হন কিংবদন্তি ফুটবলার এবং কোচ সুভাষ ভৌমিক। তাঁর স্মৃতির উদ্দেশে সোমবার স্মরণসভা পালন করল আইএফএ। তাদের দপ্তরেই স্মরণসভা পালন করা হয়। কোভিড বিধি মেনে হাজির ছিলেন ৫০ শতাংশ কর্মী। একই সঙ্গে সংস্থার কোষাধ্যক্ষ কৃষ্ণেন্দু বন্দ্যোপাধ্যায়ের স্মরণসভাও আয়োজন করা হয়।

সুভাষ এবং কৃষ্ণেন্দুর স্মরণসভায় হাজির ছিলেন আইএফএ চেয়ারম্যান সুব্রত দত্ত, সচিব জয়দীপ মুখোপাধ্যায়, সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্য পদাধিকারীরা। তাঁদের বক্তব্যের মাধ্যমে এই দুই ফুটবল ব্যক্তিত্বের চরিত্রের বিভিন্ন দিক উঠে আসে। আইএফএ-এর তরফে গভীর শোকপ্রকাশ করা হয়।

শনিবার ভোর রাতে কলকাতার একটি নার্সিংহোমে শেষ নিশ্বাস ত্যাগ করেন সুভাষ। ৭২ বছর বয়সে প্রয়াত হন তিনি। দীর্ঘ দিন ধরেই সুগার এবং কিডনির অসুখে ভুগছিলেন। গত প্রায় সাড়ে তিন মাস ধরে তাঁকে নিয়মিত ডায়ালিসিস নিতে হয়েছে। শেষ পর্যন্ত বুকে সংক্রমণ নিয়ে তিনি ভর্তি ছিলেন একবালপুরের একটি নার্সিংহোমে। ২৩ বছর আগে তাঁর বাইপাস সার্জারিও হয়েছিল।

শুক্রবারই অসুস্থ সুভাষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। এগিয়ে এসেছিল তিন প্রধান এবং আইএফএ-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

subhas bhowmick coach IFA Joydeep Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE