Advertisement
০২ মে ২০২৪
Sunil Chhetri

সুস্থ হচ্ছেন সুনীল-পত্নী, বাড়ছে প্লেটলেটও, তবে এখনই ছাড়া পাচ্ছেন না হাসপাতাল থেকে

সুনীল ছেত্রীর স্ত্রী ডেঙ্গি আক্রান্ত। রবিবার থেকে বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি সোনম। তাঁর দাদা সাহেব ভট্টাচার্য বুধবার জানিয়েছেন যে, সোনমের প্লেটলেট বাড়ছে।

Sunil Chhetri

সুনীল ছেত্রী এবং তাঁর স্ত্রী সোনম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১৭:২৯
Share: Save:

আগের থেকে ভাল আছেন সোনম ভট্টাচার্য। তবে সুনীল ছেত্রীর স্ত্রী-কে কবে হাসপাতাল থেকে ছাড়া হবে, তা এখনও জানা যায়নি। সোনম ডেঙ্গি আক্রান্ত। রবিবার থেকে বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি।

সোনমের দাদা সাহেব ভট্টাচার্য জানিয়েছেন যে, সোনমের প্লেটলেট বাড়ছে। সুনীল এখন স্ত্রীর সঙ্গে রয়েছেন। জাতীয় দলের অনুশীলনে যোগ দেননি ভারতের ফুটবল অধিনায়ক। অভিনেতা সাহেব আনন্দবাজার অনলাইনকে বলেন, “আগের থেকে ভাল আছে সোনম। প্লেটলেট বাড়ছে। চিকিৎসকেরা জানিয়েছেন যে, এখন আর কোনও ঝুঁকি নেই। ধীরে ধীরে সুস্থ হচ্ছে সোনম। তবে কবে ছাড়া হবে সেটা এখনও বলেনি।”

সুনীল এবং সোনম বেঙ্গালুরুতে। সেখানেই ডেঙ্গিতে আক্রান্ত হন প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্যের মেয়ে। সোনম অন্তঃসত্ত্বা। সে কথা সুনীল জানিয়েছিলেন মাঠ থেকে। এমন অবস্থায় ডেঙ্গি আক্রান্ত হওয়ায় সোনমকে নিয়ে উদ্বেগ তৈরি হয়েছিল।

২৩ সেপ্টেম্বর থেকে শুরু এশিয়ান গেমস। সেখানে ভারতীয় দলের হয়ে খেলতে যাবেন সুনীল। ডুরান্ডে তাঁর দল বেঙ্গালুরু এফসি খেললেও ভারত অধিনায়ক সেখানে খেলছেন না। তিনি ভারতীয় দলের অনুশীলনেও যোগ দেননি। কিংস কাপে খেলবে ভারত। সেখানেও হয়তো সুনীলকে খেলতে দেখা যাবে না। ভারতীয় দলের কোচ ইগর স্তিমাচ বলেন, “এগুলো প্রীতি ম্যাচ। তাই সুনীল এখন স্ত্রীর সঙ্গে থাকলে কোনও অসুবিধা নেই।”

গত ১২ জুন আন্তর্মহাদেশীয় কাপে ভানুয়াটুর বিরুদ্ধে গোল করে নিজের উচ্ছ্বাস প্রকাশের কায়দায় সুনীল জানিয়েছিলেন যে, বাবা হতে চলেছেন তিনি। ম্যাচের ৮১ মিনিটে দলের জয়সূচক গোল করে বলটিকে জার্সির ভিতরে পুরে মুখে আঙুল দিয়ে দর্শকাসনের একটি বিশেষ অংশের দিকে ছুটে যান সুনীল। দেখা যায়, সে দিকে বসে রয়েছেন তাঁর স্ত্রী সোনম। স্ত্রীর উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দেন সুনীল। পাল্টা সোনমও চুম্বন ছুড়ে দেন। সুনীল মাঠ থেকেই বুঝিয়ে দেন যে, তিনি বাবা হতে চলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Chhetri Indian Football Saheb Bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE