Advertisement
১১ মে ২০২৪
Surajit Sengupta

Surajit Sengupta: পরিবারের উদ্যোগে স্মরণ সুরজিৎ সেনগুপ্তকে, ১৫ নম্বর জার্সি তুলে দিল ইস্টবেঙ্গল

পরিবারের সদস্যরা ছাড়াও প্রয়াত শিল্পী ফুটবলারের বহু গুণমুগ্ধ এ দিনের স্মরণ সভায় উপস্থিত হন। ছিলেন তাঁর বন্ধু, আত্মীয়, পরিচিত অনেকেই।

পুত্র স্নিগ্ধদেবের হাতে প্রয়াত সুরজিৎ সেনগুপ্তর নামাঙ্কিত ১৫ নম্বর জার্সি তুলে দিচ্ছেন ইস্টবেঙ্গল কর্তারা।

পুত্র স্নিগ্ধদেবের হাতে প্রয়াত সুরজিৎ সেনগুপ্তর নামাঙ্কিত ১৫ নম্বর জার্সি তুলে দিচ্ছেন ইস্টবেঙ্গল কর্তারা। -নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ২১:১৫
Share: Save:

প্রয়াত ফুটবল তারকা সুরজিৎ সেনগুপ্তের স্মরণ সভার আয়োজন করলেন তাঁর পরিবারের সদস্যরা। রবিবার গল্ফ গ্রিনেই এই স্মরণ সভার আয়োজন করা হয়।

এ দিন সুরজিৎ স্মরণে উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবল তারকা সমরেশ চৌধুরী, ভাস্কর গঙ্গোপাধ্যায়-সহ অনেকে। ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন দেবব্রত সরকার এবং রজত গুহ। ইস্টবেঙ্গল ক্লাবে সুরজিৎ সেনগুপ্তর জার্সি নম্বর ছিল ১৫। সেই জনপ্রিয় লাল হলুদ জার্সি ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে এ দিন তুলে দেওয়া হয় প্রয়াত সুরজিতের পুত্র স্নিগ্ধদেব সেনগুপ্তের হাতে।

পরিবারের সদস্যরা ছাড়াও প্রয়াত শিল্পী ফুটবলারের বহু গুণমুগ্ধ এ দিনের স্মরণ সভায় উপস্থিত হন। ছিলেন তাঁর বন্ধু, আত্মীয়, পরিচিতরাও। সকলেই তাঁর বহুমুখী প্রতিভা, দক্ষতার কথা তুলে ধরেন। উঠে আসে সুরজিতের সংস্কৃতি মনস্কতার কথা। সোমবার ইস্টবেঙ্গল ক্লাবে সুরজিতের স্মরণ সভা অনুষ্ঠিত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE