Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mohun Bagan

মোহনবাগানে চূড়ান্ত কামিন্স

গত মরসুমে আদর্শ স্ট্রাইকারের অভাব বারবার সমস্যায় ফেলেছিল মোহনবাগানকে। প্রতিকূলতার মধ্যেই অবশ্য আইএসএলে চ্যাম্পিয়ন হয়েছিল সবুজ-মেরুন।

An image of Jason Cummins

অস্ট্রেলিয়ার বিশ্বকাপার জেসন কামিংসের আগামী মরসুমে মোহনবাগানের জার্সিতে খেলার সম্ভাবনা অনেকটাই উজ্জ্বল হল। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ০৮:৫৩
Share: Save:

অস্ট্রেলিয়ার বিশ্বকাপার জেসন কামিংসের আগামী মরসুমে মোহনবাগানের জার্সিতে খেলার সম্ভাবনা অনেকটাই উজ্জ্বল হল। অঘটন না ঘটলে দ্রুতই তাঁর সঙ্গে চুক্তির কথা ঘোষণা করা হবে।

গত মরসুমে আদর্শ স্ট্রাইকারের অভাব বারবার সমস্যায় ফেলেছিল মোহনবাগানকে। প্রতিকূলতার মধ্যেই অবশ্য আইএসএলে চ্যাম্পিয়ন হয়েছিল সবুজ-মেরুন। এই সমস্যা দূর করতেই কামিংসকে নিতে ঝাঁপিয়েছে মোহনবাগান। কিন্তু অস্ট্রেলীয় স্ট্রাইকারের আর্থিক দাবি কিছুটা হলেও অস্বস্তি বাড়িয়েছিল। জানা গিয়েছে, কামিংসের সমস্ত শর্ত মেনে নিয়েছে মোহনবাগান। ফলে সবুজ-মেরুনের চুক্তিতে তাঁর সই করা কার্যত নিশ্চিত। আইএসএলের ইতিহাসে তৃতীয় সর্বাধিক বেতনপ্রাপ্ত ফুটবলার হতে চলেছেন তিনি।

২৭ বছর বয়সি কামিংসের জন্ম স্কটল্যান্ডে। কাতার বিশ্বকাপে গ্রুপে পর্বের তিনটি ম্যাচের একটিতেও খেলার সুযোগ পাননি। শেষ ষোলোয় ফ্রান্সের বিরুদ্ধে ৩৪ মিনিটে নামেন তিনি। কামিন্স চূড়ান্ত হয়ে গেলেও আকাশ মিশ্রকে নিয়ে মুম্বই সিটি এফসি-র সঙ্গে লড়াই চলছে মোহনবাগানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohun Bagan Jason Cummings football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE