Advertisement
০৫ মে ২০২৪
Accident

৩০ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন বিশ্বের দ্রুততম গোলের মালিক

খেলা শুরুর মাত্র তিন সেকেন্ডে গোল করেছিলেন গেভিন স্টোকস। গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন তিনি। স্কটল্যান্ডের এই ফুটবলারের বয়স হয়েছিল ৩০ বছর।

গেভিন স্টোক্স।

গেভিন স্টোক্স। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ২৩:০৭
Share: Save:

মাত্র ৩০ বছর বয়সে প্রাণ হারালেন গেভিন স্টোকস। স্কটল্যান্ডের এই ফুটবলার খেলা শুরুর মাত্র ২.১ সেকেন্ডের মাথায় গোল করে চমকে দিয়েছিলেন। গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন তিনি।

শনিবার দুপুরে গাড়ি চালানোর সময় নিয়ন্ত্রণ হারান স্টোকস। স্কোটল্যান্ডের গ্লাসগোতে দুর্ঘটনা তাঁর। সেখানেই মৃত্যু হয় এই ফুটবলারের। স্কটিশ ফুটবলারের পরিবারের তরফে জানানো হয়েছে যে, খুব হাসিখুশি মানুষ ছিলেন স্টোকস। মা, বাবা, বোন, ভাই, স্ত্রী, ছেলে এবং ভাইঝি রয়েছে তাঁর পরিবারে।

পুলিশের তরফে জানানো হয়েছে যে, স্টোক্সের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নেমে যায়। এর ফলেই দুর্ঘটনা ঘটেছে। সঙ্গে সঙ্গে তাঁর কাছে সাহায্য পৌঁছে ছিল কিন্তু তত ক্ষণে প্রাণ হারিয়েছিলেন স্টোকস।

স্টোকসের পরিবারের তরফে জানানো হয়েছে যে, স্কটিশ ফুটবলারের ছেলে ফ্রেডিই ছিল তাঁর পৃথিবী। ছেলের সঙ্গে সময় কাটানোই ছিল স্টোকসের প্রিয় কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident glasgow Gavin Stokes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE