Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Iker Casillas

ক্যাসিয়াস কি সত্যিই সমকামী! টুইট-বিতর্কে মুখ খুললেন বিশ্বকাপজয়ী ফুটবলার

ইকের ক্যাসিয়াসের টুইট করে জানান, তিনি সমকামী। তার কিছু ক্ষণ পরেই অবশ্য সেই টুইট মুছে ফেলেন তিনি। তার পরেই জল্পনা শুরু হয়। সেই ঘটনা নিয়ে মুখ খুললেন ক্যাসিয়াস।

সমকামী বিতর্কে মুখ খুললেন ক্যাসিয়াস।

সমকামী বিতর্কে মুখ খুললেন ক্যাসিয়াস। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ২১:২৩
Share: Save:

স্পেনের বিশ্বকাপজয়ী ফুটবলার ইকের ক্যাসিয়াস টুইট করে জানান, তিনি সমকামী। তার কিছু ক্ষণ পরেই অবশ্য সেই টুইট মুছে ফেলেন তিনি। তার পরেই জল্পনা শুরু হয়, কেন টুইট করার পরে তা মুছে ফেললেন ক্যাসিয়াস। সেই ঘটনা নিয়ে মুখ খুললেন তিনি। জানালেন, তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছিল। এই টুইটের জন্য এলজিবিটিকিউ সম্প্রদায়ের কাছে ক্ষমা চেয়েছেন ক্যাসিয়াস।

টুইট করে ক্যাসিয়াস বলেন, ‘‘আমার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল। এখন অবশ্য সব ঠিক হয়ে গিয়েছে। আমার অনুরাগীদের কাছে ক্ষমা চাইছি। আর অবশ্যই, এলজিবিটিকিউ সম্প্রদায়ের কাছে ক্ষমা চাইছি।’’

ঠিক কী হয়েছিল রবিবার বিকালে?

রবিবার বিকালে টুইট করে স্পেনের বিশ্বকাপজয়ী অধিনায়ক বলেন, ‘‘আমি সমকামী। আশা করছি আপনারা আমাকে সম্মান করবেন।’’ ক্যাসিয়াসের টুইটের পরে তাঁর সমর্থনে অনেক টুইট আসে। তার মধ্যে উল্লেখযোগ্য স্পেন দলে তাঁর সতীর্থ কার্লোস পুয়োল। তিনি ক্যাসিয়াসকে শুভেচ্ছা জানান। অথচ তার কিছু ক্ষণ পরেই সেই টুইট মুছে ফেলেন ক্যাসিয়াস।

তার পরেই শুরু হয় জল্পনা। কেন টুইট করে তা মুছে ফেললেন ক্যাসিয়াস? তবে কি কোনও বিজ্ঞাপনের প্রচারের জন্য সেটা করেছেন তিনি? না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে। অবশেষে সেই বিষয়ে মুখ খুললেন ক্যাসিয়াস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Iker Casillas Gay real madrid Spain Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE