Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সুপার কাপ না খেলে ফিরছে গোকুলমও, হতাশ ফুটবলাররা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ মার্চ ২০১৯ ১৫:২০
Save
Something isn't right! Please refresh.
ফ্যাবিয়েন ভোরবে ও সনি নর্দে। সুপার কাপে নামতে না পেরে হতাশা গোপন রাখেননি সনির বন্ধু। ছবি: ফ্যাবিয়েন ভোরবের ফেসবুক পেজ থেকে।

ফ্যাবিয়েন ভোরবে ও সনি নর্দে। সুপার কাপে নামতে না পেরে হতাশা গোপন রাখেননি সনির বন্ধু। ছবি: ফ্যাবিয়েন ভোরবের ফেসবুক পেজ থেকে।

Popup Close

সুপার কাপ নিয়ে অচলাবস্থা চলছেই। শনিবার রয়েছে সুপার কাপের কোয়ালিফাইং রাউন্ডে গোকুলম বনাম দিল্লি ডায়নামোজ এবং আইজল-চেন্নাইয়িনের খেলা। কিন্তু, আই লিগের দুটো ক্লাব— গোকুলম ও আইজল খেলবে না বলে স্থির করে ফেলেছে।

ফেডারেশনের তরফ থেকে অবশ্য দুটো আই লিগ ক্লাবের কাছে খেলার অনুরোধ করা হয়েছিল। ফেডারেশনের অনুরোধে কর্ণপাত করছে না কোনও ক্লাবই। রবিবার কেরলে ফিরে যাচ্ছে গোকুলম। সুপার কাপ নিয়ে উদ্ভুত পরিস্থিতিতে হতাশ ফুটবলাররাও।

খেলার কুইজ

Advertisement

ভাল খেলার আশা নিয়ে ফুটবলাররা এসেছিলেন সুপার কাপে। গোকুলমের হাইতিয়ান ফুটবলার ফ্যাবিয়েন ভোরবে বলেন, ‘‘খেলার জন্যই তো ফুটবলারদের সঙ্গে চুক্তি করে ক্লাবগুলো। টুর্নামেন্ট বয়কট করা হচ্ছে, এটা যদি আগে থেকেই স্থির হয়ে থাকে, তা হলে ওড়িশায় আসার কোনও দরকারই ছিল না আমাদের।

আরও পড়ুন: আইনজীবীদের সঙ্গে আলোচনা ইস্টবেঙ্গলের

আরও পড়ুন: চেন্নাই-মিনার্ভা ম্যাচের রিপোর্ট কী দিলেন ম্যাচ কমিশনার? ধীরে চলো নীতি ইস্টবেঙ্গলের

আই লিগ খেলা ক্লাবগুলোর পাঠানো চিঠির জবাব না দেওয়ায় ফেডারেশনের বিরুদ্ধে প্রতিবাদ জানানো হচ্ছে, সেটা বুঝতে পারছি। কিন্তু, মাঠে না নামার কষ্ট কতটা, তা বুঝবে কে! এ ভাবে মরসুম শেষ হয়ে গেল, তা মেনে নিতে পারছি না। সুপার কাপে কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে নিজেদের সেরাটা উজাড় করে দেব, এই আশা নিয়েই এসেছিলাম। এখন দ্রুত বাড়ি ফেরার বন্দোবস্ত করতে হবে।’’ এক নিঃশ্বাসে কথাগুলো বলে যাচ্ছিলেন সনি নর্দের বন্ধু।

না খেলে গোকুলম, আইজল ফিরে যাচ্ছে। আগেই চলে গিয়েছে মিনার্ভা। মোহনবাগানের ফুটবলাররা রবিবার থেকে অনুশীলনে নামবেন। সুপার কাপের ছবিটা তাঁদের কাছে এখনও পরিষ্কার নয়। অনুশীলনে নামার জন্য ফুটবলারদের ডেকেছে ইস্টবেঙ্গল শিবির। লাল-হলুদ শিবিরের কাছে ফেডারেশন জানতে চেয়েছে, তারা সুপার কাপ খেলবে কি না। ১৮ মার্চের মধ্যে জানাতে হবে ইস্টবেঙ্গলকে। সোমবার কার্যকরী কমিটির মিটিং ডাকা হয়েছে লাল-হলুদে।

(মোহনবাগান, ইস্টবেঙ্গল থেকে এটিকে। কলকাতা ডার্বি, আইলিগ থেকে আইএসএল, কলকাতা ময়দানের সমস্ত খবর জানতে পড়ুন আমাদের খেলা বিভাগ।)



Something isn't right! Please refresh.

Advertisement