Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

SC East Bengal: লাল-হলুদ কোচের নজর লা লিগায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ সেপ্টেম্বর ২০২১ ০৭:০১
ম্যানুয়েল (মানলো) দিয়াস।

ম্যানুয়েল (মানলো) দিয়াস।
ফাইল চিত্র।

অষ্টম আইএসএলে লাল-হলুদ জার্সিতে লা লিগায় খেলা আক্রমণভাগের এক ফুটবলারের খেলার সম্ভবনা ক্রমশ উজ্জ্বল হচ্ছে! সব ঠিক থাকলে চলতি সপ্তাহের মধ্যেই নতুন এই বিদেশির সঙ্গে চুক্তি সেরে ফেলবে এসসি ইস্টবেঙ্গল।

রবি ফাওলারের পরিবর্তে এই মরসুমে স্পেনের ম্যানুয়েল (মানলো) দিয়াসের হাতে দলের দায়িত্ব তুলে দিয়েছেন লাল-হলুদ কর্তারা। সূত্রের খবর, রিয়াল মাদ্রিদ যুব দলের প্রাক্তন এই কোচ আক্রমণভাগের শক্তি বাড়াতে ইতিমধ্যেই গত মরসুমে লা লিগায় খেলা কয়েক জন ফুটবলারের সঙ্গে কথাবার্তা বলছেন। দু’-এক দিনের মধ্যেই মানলো তাঁর পছন্দের ফুটবলারের নাম জানিয়ে দেবেন ক্লাব কর্তাদের। আক্রমণভাগের পাশাপাশি এই মরসুমে রক্ষণের শক্তি বাড়াতেও মরিয়া এসসি ইস্টবেঙ্গল। চব্বিশ ঘণ্টা আগেই অস্ট্রেলিয়ার ডিফেন্ডার টমিস্লাভ মর্সেলা যোগ দিয়েছেন লাল-হলুদে। বুধবার সই করলেন ফ্র্যানিয়ো পর্চে। ২৫ বছর বয়সি এই ডিফেন্ডার ক্রোয়েশিয়ার যুব দলে খেলেছেন। ২০১৪-’১৫ মরসুমে ইটালির লাজ়িয়োর যুব দলে সুযোগ পান ফ্র্যানিয়ো। ২০১৬ সালে সেরি আ-তে তোরিনোর বিরুদ্ধে অভিষেক হয় তাঁর। যদিও তার পরে আর কোনও ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। এক বছরের চুক্তিতে লাল-হলুদে যোগ দিয়ে উচ্ছ্বসিত ফ্র্যানিয়ো বলেছেন, “ইটালিতে একাধিক তারকার সঙ্গে খেলার সুযোগ পেয়েছি। এসসি ইস্টবেঙ্গলের মতো বড় ক্লাবে খেলার প্রস্তাব পাওয়ার পরে আর দ্বিতীয়বার ভাবিনি।”

এ দিকে দুবাইয়ে এএফসি কাপের আন্তঃ-আঞ্চলিক সেমিফাইনালের প্রস্তুতিতে মগ্ন এটিকে-মোহনবাগান। উজ়বেকিস্তানের এফসি নাসেফ ম্যাচের জন্য কোচ আন্তোনিয়ো লোপেস হাবাস দলে ফেরালেন মাইকেল সুসাইরাজ ও প্রবীর দাসকে।

Advertisement

আরও পড়ুন

Advertisement