Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

অপহৃত হলেন শেন ওয়ার্নের প্রাক্তন সতীর্থ ম্যাকগিল, পরে মুক্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ মে ২০২১ ০৯:১৭


ফাইল চিত্র।

অপহৃত হলেন স্টুয়ার্ট ম্যাকগিল। তবে ‌অস্ট্রেলিয়ার এই প্রাক্তন স্পিনারকে এক ঘণ্টার মধ্যেই ছেড়ে দেয় অপহরণকারীরা। এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনাটি গত মাসের। ১৪ এপ্রিল সিডনির বাড়ি থেকে অপহরণ করা হয় ম্যাকগিলকে। এরপর তাঁকে শহরের সম্পূর্ণ অন্য প্রান্তে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রচণ্ড মারধোর করা হয়, বন্দুক দেখিয়ে ভয় দেখানো হয়। তবে এর এক ঘণ্টা পরে তাঁকে ছেড়েও দেওয়া হয়।

অস্ট্রেলিয়া পুলিশের বক্তব্য, ঘটনার দিন উত্তর সিডনির রাস্তায় একজন হঠাৎই ম্যাকগিলের পথ আটকায়। এরপর আরও দু’জন সেখানে এসে ৫০ বছর বয়সী এই প্রাক্তন ক্রিকেটারকে গাড়িতে তুলে নেয়। নিউ সাউথ ওয়েলস পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ‘ক্রেমোর্ন গত ১৪ এপ্রিল রাত ৮টার সময় ঘটনাটি ঘটে। অপহৃত ব্যক্তিকে ব্রিনগেলি এলাকার একটি বাড়িতে নিয়ে গিয়ে মারধোর করা হয়। বন্দুক দেখিয়ে হুমকি দেওয়া হয়। এক ঘণ্টা পরে বেলমোর এলাকায় ওই ব্যক্তিকে নামিয়ে দেয় দুষ্কৃতীরা’।

Advertisement

পুলিশকে ২০ এপ্রিল ঘটনাটি জানানো হয় এবং থানায় ডায়েরি করা হয়। তার ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে।

১৯৯৮ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে ৪৪টি টেস্ট খেলেছেন ম্যাকগিল। উইকেট নিয়েছেন ২০৮টি। শেন ওয়ার্নের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ম্যাচে তিনি জিতিয়েছেন অস্ট্রেলিয়াকে।

আরও পড়ুন

Advertisement