Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jhulan Goswami

পুজো উদ্বোধনে ঝুলন, অবসর জীবনে চুটিয়ে দুর্গাপুজো উপভোগ করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক

গত দু’বছর কোভিডের কারণে দুর্গাপুজোয় সে ভাবে আনন্দ করতে পারেনি বাঙালি। ঝুলন চান, এ বার সেই দুঃখ ভুলে যাক বাঙালি।

তরুণ স্পোর্টিং ক্লাবের পুজো উদ্বোধন করলেন ঝুলন গোস্বামী।

তরুণ স্পোর্টিং ক্লাবের পুজো উদ্বোধন করলেন ঝুলন গোস্বামী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ২২:০২
Share: Save:

সদ্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ঝুলন গোস্বামী। কলকাতায় দুর্গাপুজো উপভোগ করছেন চুটিয়ে। ভারতের প্রাক্তন অধিনায়ক চান, এ বারের দুর্গাপুজোয় বাঙালি প্রাণ খুলে আনন্দ করুক, উৎসব করুক। গত দু’বছর কোভিডের কারণে দুর্গাপুজোয় সে ভাবে আনন্দ করতে পারেনি বাঙালি। ঝুলন চান এ বার সেই দুঃখ ভুলে যাক বাঙালি। সেই সঙ্গে তিনি চান, এ বারের পুজোয় বাঙালি সতর্কও থাকুক। কোভিড পুরোপুরি ভুলে যেতে বারণ করলেন তিনি।

শুক্রবার বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজো উদ্বোধনে ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে একই মঞ্চে ছিলেন ঝুলন। শনিবার তিনি বিবেকানন্দ রোডের তরুণ স্পোর্টিং ক্লাবের পুজো উদ্বোধন করলেন। ক্রিকেট ছেড়ে দিলেও ঝুলনকে ঘিরে আকর্ষণ একটুও কমেনি। চলল সেলফি তোলা, অটোগ্রাফ চাওয়া। পুজো উদ্বোধনে ঝুলন বললেন, ‘‘দুর্গাপুজো বাঙালির শ্রেষ্ঠ উৎসব। এই উৎসবের সঙ্গে আলাদা আবেগ জড়িয়ে থাকে। গত দু’বছর ধরে করোনার জন্য আমরা সবাই খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি।”

উদ্বোধনে গিয়ে ঢাকও বাজালেন ঝুলন।

উদ্বোধনে গিয়ে ঢাকও বাজালেন ঝুলন।

পুজো উদ্বোধনে গিয়ে ঢাকও বাজালেন ঝুলন। তিনি বললেন, “কোভিডের দুঃসময় আমরা কাটিয়ে উঠেছি ঠিকই, কিন্তু তাই বলে অসতর্ক হলে চলবে না। উৎসব করুন, আনন্দ করুন, কিন্তু কোভিডের কঠিন সময়টাও ভুলে যাবেন না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhulan Goswami Durga Puja 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE