Advertisement
২০ এপ্রিল ২০২৪
Amrinder Singh

SAFF Championship: সুনীলদের দলে আতঙ্ক করোনার

অমরিন্দরকে রেখেই রবিবারই ২৩ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছিলেন কোচ ইগর স্তিমাচ।

ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ০৯:২৪
Share: Save:

সাফ চ্যাম্পিয়নশিপ খেলতে মলদ্বীপ রওনা হওয়ার আটচল্লিশ ঘণ্টা আগে ভারতীয় ফুটবল দলে করোনা আতঙ্ক। মারণভাইরাসে আক্রান্ত হয়েছেন গোলরক্ষক অমরিন্দর সিংহ। তাঁর জায়গায় সম্ভবত দলে ঢুকছেন ধীরজ সিংহ।

অমরিন্দরকে রেখেই রবিবারই ২৩ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছিলেন কোচ ইগর স্তিমাচ। এর পরেই জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন এটিকে-মোহনবাগানের গোলরক্ষক। এই মুহূর্তে তিনি নিজের বাড়িতেই কোয়রান্টিনে রয়েছেন। অমরিন্দরকে ছাড়াই ২৮ সেপ্টেম্বর দুপুরের বিমানে মলদ্বীপ রওনা হচ্ছে ভারতীয় দল। আজ, সোমবার বেঙ্গালুরুতে জাতীয় দলের সদস্যরা যোগ দিচ্ছেন। ইগর সরাসরি মলদ্বীপ পৌঁছবেন। সাফ চ্যাম্পিয়নশিপে সুনীল ছেত্রীদের প্রথম ম্যাচ ৪ অক্টোবর বাংলাদেশের বিরুদ্ধে। ভারতীয় দলে রয়েছেন বাংলার প্রীতম, শুভাশিস বসু ও রহিম আলি। বাদ পড়েছেন প্রণয় হালদার।

লাল-হলুদে লেসলি: চেলসির প্রাক্তন গোলরক্ষক কোচ লেসলি ক্লিভলির সঙ্গে চুক্তি করল এসসি ইস্টবেঙ্গল। ৫৬ বছর বয়সি ইংল্যান্ডের এই গোলরক্ষক কোচের কাছেই ফুলহ্যামে অনুশীলন করেছেন এডউইন ফান ডের সার, মাইক টেলরের মতো তারকারা। ২০০৭ সালে লেসলি যোগ দেন চেলসিতে। চার বছর চেলসিতে থাকার সময় তিনি অনুশীলন করিয়েছেন
পেতর্ চেহ‌্-কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amrinder Singh Saaf championship India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE