Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

খেলতে খেলতেই মৃত্যু ইন্দোনেশিয়ার গোলকিপার হুদার

সংবাদ সংস্থা
জাকার্তা ১৬ অক্টোবর ২০১৭ ১৫:১৯
মাঠেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এই গোলকিপারের। ছবি: উনিলাদ ফুটবলের টুইটার থেকে।

মাঠেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এই গোলকিপারের। ছবি: উনিলাদ ফুটবলের টুইটার থেকে।

ইন্দোনেশিয়ার মাঠে আবার উঠে এল জুনিয়ার কান্ড। আবার সেই খেলতে খেলতেই ধাক্কা। আর মাঠের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়ল এক ফুটবলার। সে বার হয়েছিল গোলকিপার সুব্রত পালের সঙ্গে ধাক্কায় মাঠেই মৃত্যু হয়েছিল বিদেশি স্ট্রাইকার জুনিয়ারের। আর এ বার ব্রাজিলিয়ান মিডফিল্ডার রামল রডরিগেজের সঙ্গে ধাক্কা মাঠের মধ্যেই লুটিয়ে পড়েন পূর্ব জাভার ক্লাব পারসেলার ৩৮ বছরের গোলকিপার চোইরুল হুদা। ঠিক হাফ টাইমের আগের ঘটনা।

আরও পড়ুন

ধোনির জোড়া গোল, আর্সেনালে খেলানোর দাবি দর্শকদের

Advertisement

অভিজিৎদের খেলায় মুগ্ধ ফিফা কর্তারা

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে বুক ধরে মাঠেই লুটিয়ে পড়ছেন হুদা। সঙ্গে সঙ্গেই তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তাররা জানিয়েছেন, মাঠের মধ্যেই হুদা হৃদরোগে আক্রান্ত হন। তাঁর ক্লাব পারসেলার সহকারি কোচ ইউরোনুর এফেন্দি জানিয়েছেন, ‘‘সঙ্গে সঙ্গেই ওর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু ওকে বাঁচানো যায়নি। গত কাল বিকেল ৫টায় মৃত্যু হয় ওর।’’ হাসপাতাল সূত্রের খবর, প্রায় একঘণ্টা ধরে হুদার নিঃশ্বাস ফেরানোর চেষ্টা চালানো হয়। ওঁর ঘার ও মাথায় জোড়ে ধাক্কা লেগেছিল। যেটার প্রভাব পড়ে হৃদষন্ত্রে। হুদারই সতীর্থ রডরিগেজও বললের জন্য ঝাপিয়েছিলেন। সেই সময় নিজের জায়গা ছেড়ে বেরিয়ে এসে বল ধরার চেষ্টা করেন হুদা। সেই গতীতেই রডরিগেজের পা গিয়ে লাগে হুদার মাথায়।

হুদা পারসেলা ক্লাবের হয়ে ১৯৯৯ থেকে এখনও পর্যন্ত ৫০০র বেশি ম্যাচ খেলেছেন হুদা। টুইটারে ক্লাবের তরফে পোস্ট করে লেখা হয়, ‘‘ও ক্লাবে সত্যিকারের কিংবদন্তি।’’

দেখুন পারসেলা ক্লাবের টুইট

দেখুন পারসেলা ক্লাবের টুইট


দেখুন পারসেলা ক্লাবের টুইট



Tags:
Football Footballer Choirul Hudaচোইরুল হুদা

আরও পড়ুন

Advertisement