Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মনীশের জায়গায় সূর্যকুমারে আস্থা রেখে সফল গম্ভীর

জয়ের ধারা ধরে রাখল কলকাতা নাইট রাইডার্স। একইভাবে হারের ধারা ধরে রাখল পুণে সুপার জায়ান্টস। ম্যাচ শেষে যখন উৎসবের মেজাজে পুরো কেকেআর দল তখন হত

সংবাদ সংস্থা
২৫ এপ্রিল ২০১৬ ০০:১৫
Save
Something isn't right! Please refresh.
Popup Close

জয়ের ধারা ধরে রাখল কলকাতা নাইট রাইডার্স। একইভাবে হারের ধারা ধরে রাখল পুণে সুপার জায়ান্টস। ম্যাচ শেষে যখন উৎসবের মেজাজে পুরো কেকেআর দল তখন হতাশায় ডুবে গেল পুণে। দুই কলকাতার লড়াই দেখতে এদিন স্টেডিয়াম ভরিয়েছিল পুণে সমর্থকরা। কলকাতার দল বনাম কলকাতার মালিকের দলের লড়াইয়ে জয় কলকাতার দলেরই। ম্যাচ শেষে কে কী বললেন দেখে নেওয়া যাক।

গৌতম গম্ভীর (কলকাতা অধিনায়ক): সব থেকে গুরুত্বপূর্ণ হল আমার আর উথাপ্পার ব্যাটে রান না আসা। তবে এই অবস্থায় সূর্যকুমার যে ভাবে ব্যাট করল সেটা অসাধারণয় মনীশের না থাকাটা আমাদের জন্য বড় ধাক্কা ছিল। ওই জায়গায় সূর্যকে পাঠানোটা আমাদের কাছে চ্যালেঞ্জ ছিল। কিন্তু ও আমাদের সামনে নতুন বিকল্প তৈরি করে দিল। শেষ ৩-৪ ওভারে আমরা ভাল বল করতে পারিনি। আমাদের আরও পেশাদার হতে হবে। ভেবেছিলাম ১৪৫এ ওদের আটকে দিতে পারব। বোলিং আক্রমণকে আরও আক্রমণাত্মক হতে হবে। তবে শেষে খারাপের থেকে ভালই বেশি।

এমএস ধোনি (পুণে অধিনায়ক): এই হারের জন্য কোনও অজুহাত দেওয়ার নেই। কী হতে পারত ভাবার জায়গা নেই। আসল বিষয় কী ভাবে পরিকল্পনাকে মাঠে কাজে লাগাতে হবে। যেটা চাপের মধ্যেও ম্যাচ বের করে আনতে সাহায্য করবে। এটারই আমাদের মধ্যে অভাব রয়েছে। বিশেষ করে বোলিং। আসলে সব ডিপার্টমেন্টেই আমাদের উন্নতি করতে হবে।

Advertisement

সূর্যকুমার যাদব (ম্যাচের সেরা): আমাকে অধিনায়ক বলেছিল, নিজের সেরাটা দাও। গত ম্যাচ থেকেই আমি ফর্মে ফিরেছি। ম্যাচ শেষ করে ফিরতে পারিনি কিন্তু আমি খুশি যে আমার রান দলের জয়ে কাজে লেগেছে। প্রথম ৮ ওভার সব থেকে গুরুত্বপূর্ণ ছিল। ব্যাটসম্যানদের জন্য কঠিন। পুণের মতো দলের বিরুদ্ধে এই জয় আমাদের জন্য ভাল।

আরও খবর

গম্ভীরের কাছে ২ উইকেটে হার ধোনির



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement