Advertisement
২০ জুন ২০২৪

খেলার মধ্যেই সতীর্থ রায়াডুর সঙ্গে বচসা হরভজনের

দল জিতছে। হারানো জায়গা ফিরেও পাচ্ছে মুম্বই। তার মধ্যেই দলের দুই প্লেয়ারের এভাবে কথা কাটাকাটি যেন দুধের মধ্যে একফোটা চুন ফেলে দেওয়ার মতোই হল। যদিও শেষ পর্যন্ত জিতেই মাঠ ছাড়ল মুম্বই ইন্ডিয়ান্স।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০২ মে ২০১৬ ১৮:০৮
Share: Save:

দল জিতছে। হারানো জায়গা ফিরেও পাচ্ছে মুম্বই। তার মধ্যেই দলের দুই প্লেয়ারের এভাবে কথা কাটাকাটি যেন দুধের মধ্যে একফোটা চুন ফেলে দেওয়ার মতোই হল। যদিও শেষ পর্যন্ত জিতেই মাঠ ছাড়ল মুম্বই ইন্ডিয়ান্স। হরভজনের বলে সৌরভ তিওয়ারির একটি পুল ডিপ মিড উইকেট ও লং-অনের মধ্যে দিয়ে যখন বাউন্ডারির দিকে ধেয়ে যাচ্ছে তখন তা আটকাতে দু’দিক থেকে দৌঁড় শুরু করেছিলেন অম্বাতি রায়াডু ও টিম সাউদি। কিন্তু রায়াডুর সুইমিংপুল ড্রাইভে বল হাতের কোনায় লেগে চলে যায় বাউন্ডারিতে। তাতেই চটে যান ভাজ্জি। ১০তম ওভারটি চলছিল তখন।

তার পরই রেগে গালাগালি দিয়ে ফেলেন ভাজ্জি। শুনে প্রচন্ড রেগে হরভজনের দিকে ছুটে আসেন রায়াডু। হরভজনও সঙ্গে সঙ্গেই বুঝতে পারেন ভুল করে ফেলেছেন। তিনিও এগিয়ে যান। হরভজনের ব্যবহারে এতটাই আঘাত পেয়েছিলেন রায়াডু যে ভাজ্জি বোঝানোর চেষ্টা করলেও হাত ছাড়িয়ে চলে যান। প্রায় কেঁদেই ফেলেছিলেন। রায়াডু অনেক জুনিয়র হওয়ায় তাঁর সঙ্গে বচসায় যাওয়াটা হরভজনের জন্য সম্মানেরও হত না। যার ফলে ঝামেলা বেশি গড়ায়নি। ম্যাচ শেষে দু’জনে হাত মিলিয়ে সমস্যা মিটিয়ে নেন।

আরও খবর

পুণেতে ডু প্লেসির জায়গায় বেইলি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

harbhajan singh Rayadu ipl 2016
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE