×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ এপ্রিল ২০২১ ই-পেপার

খেলা

লড়াই জামশেদপুর-নর্থ ইস্টের, নজর রাখুন এই ফুটবলারদের দিকে

নিজস্ব প্রতিবেদন
১৮ নভেম্বর ২০১৭ ১৭:০৭
আইএসএলের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি  জামশেদপুর এফসি এবং নর্থ ইস্ট ইউনাইটেড এফসি। হাইভোল্টেজ এই ম্যাচের আগে দেখে নিন দু’দলের কোন কোন ফুটবলারের দিকে নজর থাকবে।

লালরিনডিকা রালতে: ভারতের অন্যতম সেরা অ্যাটাকিং মিডফিল্ডার লালরিনডিকা। একার কাঁধে দায়িত্ব নিয়ে জাতীয় দলকে এবং ইস্টবেঙ্গলকে বহু ম্যাচ জিতিয়েছেন। নজর থাকবে ডিকার উপর।
Advertisement
হলিচরণ নার্জারি: নর্থ ইস্ট ইউনাইটেড-এর অন্যতম ভরসা হলিচরণ নার্জারি। অ্যটাকিং মিডফিল্ডার হিসেবে বারবার চোখ টেনেছেন এই তরুণ ফুটবলার। এই ম্যাচেও নর্থ ইস্টের অন্যতম ভরসা হলিচরণ।

মেহতাব হোসেন: ভারতীয় ফুটবলের অন্যতম আইকন মেহতাব হোসেন। জাতীয় দলকে বিদায় জানালেও মেহতাবের জনপ্রিয়তা এবং কার্যকারিতা এখনও একই রকম। জামশেদপুর এফসি-র সাফল্যের অন্যতম কারণ হতেই পারেন মেহতাব।
Advertisement
সমীঘ দ্যুতি: আইএসএল-র পরিচিত মুখ সমীঘ। এটিকের হয়ে চুটিয়ে খেলার পর এই মরসুমে জামশেদপুরের জার্সিতে খেলবেন তিনি। ম্যাচের রং বদলে দেওয়ার মতো ক্ষমতা আছে এই ফুটবলারের।

সুব্রত পাল: তিনকাঠির তলায় সুব্রত পালের উপস্থিতি যে কোনও দলকেই বাড়তি আত্মবিশ্বস জোগানোর পক্ষে যথেষ্ট। বহু বার ভারতীয় দলের পতন রোধ করেছে সুব্রতর বিশ্বস্ত গ্লাভস। নর্থ ইস্টের গোলপোস্টের সামনে সুব্রতর উপস্থিতি নিশ্চিত ভাবে ফারাক গড়ে দেবে।