Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Surajit Sengupta

Surajit Sengupta: এখনও ভেন্টিলেশনেই রয়েছেন প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত

অজয় কৃষ্ণ সরকারের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে সুরজিতের। এ ছাড়াও তাঁর দেখভাল করছেন বিভিন্ন হৃদরোগ বিশেষজ্ঞ, পালমোনোলজিস্ট এবং অন্যান্যরা।

সুরজিৎ সেনগুপ্ত।

সুরজিৎ সেনগুপ্ত। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৯:২৫
Share: Save:

খোলা গেল না সুরজিৎ সেনগুপ্তের ভেন্টিলেশন সাপোর্ট। ২৩ জানুয়ারি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় প্রাক্তন ফুটবলারকে। শনিবার ভেন্টিলেশনে দেওয়া হয় তাঁকে। শ্বাসপ্রশ্বাসের সমস্যা ছিল সুরজিতের।

মঙ্গলবারের মেডিক্যাল বুলেটিন অনুযায়ী, ভেন্টিলেশনের সাহায্যে সুরজিতের শরীরে অক্সিজেনের মাত্রা ৯৪ থেকে ৯৫ শতাংশের মধ্যে থাকছে। কম শক্তিশালী ভেসোপ্রেসার সাপোর্টের মাধ্যমে তাঁর রক্তচাপ নিয়ন্ত্রণ করা হচ্ছে। বিশেষজ্ঞরা তাঁকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখছেন।

ডাক্তার অজয় কৃষ্ণ সরকারের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে সুরজিতের। এ ছাড়াও তাঁর দেখভাল করছেন বিভিন্ন হৃদরোগ বিশেষজ্ঞ, পালমোনোলজিস্ট এবং অন্যান্যরা।

করোনা আক্রান্ত হওয়ার পর গত সোমবার দুপুরে বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সুরজিৎকে। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস সুরজিতের চিকিৎসা ব্যবস্থা নিয়ে একটি বৈঠক করেন। বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় যে, একটি মেডিক্যাল বোর্ড তৈরি করা হবে এই প্রাক্তন ফুটবলারের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Surajit Sengupta East Bengal footballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE