Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: সেরাটা এখনও দিতে পারিনি, বলছেন মর্গ্যান

অইন মর্গ্যান

অইন মর্গ্যান ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ০৬:৫৫
Share: Save:

আইপিএলের প্রথম দফায় সাত ম্যাচে মাত্র দু’টি জিতেছে কলকাতা নাইট রাইডার্স। লিগ তালিকায় তারা সপ্তম স্থানে। অধিনায়ক অইন মর্গ্যান মনে করেন, নেতা হিসেবে দলকে সেরাটা দিতে পারেননি তিনি।

রবিবার প্রকাশিত হয় নাইটদের শর্ট ফিল্ম। যেখানে মর্গ্যানকে বলতে দেখা যায়, ‘‘অধিনায়ক হিসেবে আরও অনেক কিছু দেওয়ার ছিল। প্রথম সাত ম্যাচে যা একেবারেই পারিনি।’’ প্রাক্তন নাইট অধিনায়ক দীনেশ কার্তিকের কথায়, ‘‘আমরা একেবারেই ধারাবাহিক ভাবে ভাল খেলতে পারিনি। যার প্রভাব দেখা গিয়েছে ম্যাচের ফলে।’’ কার্তিক যদিও প্রত্যয়ী, ‘‘আমরা নিশ্চিত, দ্বিতীয় দফায় অনেক পরিণত কেকেআরকে পাবেন সমর্থকেরা।’’ রবিবারই ম্যাঞ্চেস্টার থেকে আবু ধাবি পৌঁছে গেলেন প্রসিদ্ধ কৃষ্ণ। ইংল্যান্ড সফর থেকে আসার জন্য ছ’দিনের বাধ্যতামূলক নিভৃতবাস পালন করতে হবে তাঁকে। ২০ সেপ্টেম্বর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নামার আগে বেশি প্রস্তুতি নিতে পারবেন না তরুণ নাইট পেসার।

প্রসিদ্ধ যদিও সে সব নিয়ে ভাবছেন না। সতীর্থদের সঙ্গে মাঠে নামার তর সইছে না তাঁর। নাইটদের হোটেলে পা রেখে প্রসিদ্ধ বলেছেন, ‘‘ফিরে এলাম নাইট শিবিরে। দেখলাম সতীর্থেরা মাঠে প্রস্তুতি নিচ্ছে। দেখেই আমার অনুশীলন করতে ইচ্ছে হল। মাঠে নামার জন্য তর সইছে না।’’

অন্য দিকে নাইটদের অলরাউন্ডার শাকিব আল হাসান জানিয়েছেন, আইপিএলে খেলার সুবাদে বিশ্বকাপের জন্য তাঁর দেশের সতীর্থদের অনেক মূল্যবান তথ্য দিতে পারবেন। শাকিবের কথায়, ‘‘মুস্তাফিজুর ও আমি আইপিএল খেলব। অনেক বিদেশি ক্রিকেটারের সুবিধে ও সমস্যা বাংলাদেশ দলের কাছে তুলে ধরতে পারব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 KKR Eoin Morgan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE